মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় গণপিটুনীতে যুবক নিহত,প্রতিবাদে বিক্ষোভ মিছিল

10154463_669261543169580_8584776193346831263_nনিজস্ব প্রতিবেক : ব্রাহ্মণবাড়িয়া শহরের খালপাড়ের হকার্স মার্কেট এলাকার ব্যবসায়িরা ছিনতাই ও চাঁদাবাজির অভিযোগে রিছাল পাঠান (২৩) নামে এক যুবককে গণপিটুনী দিয়ে মেরে ফেলেছে। নিহত রিছাল শহরের কান্দিপাড়া মহল্লার ইয়াছিন পাঠানের ছেলে।
পুলিশ জানায়, গতকাল শুক্রবার সন্ধ্যায় হকার্স মার্কেট এলাকায় ছিনতাই ও চাঁদাবাজির অভিযোগে ওই মার্কেটের ব্যবসায়ীরা রিছালকে গণপিটুনী দেয়।তার অবস্থা আশংকাজনক হলে রিছালকে তারা সদর হাসপাতালে ভর্তি করে পালিয়ে যায়। আশংকাজনক অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে রাত দেড়টায় সে মারা যায়।
নিহত রিছালের দাদা কাছন মিয়া জানান রিছালকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার সহকারি পুলিশ সুপার (এএসপি) তাপস রঞ্জন ঘোষ জানান, হাসপাতাল থেকে পুলিশকে জানানো হয় যে, সন্ধ্যায় ওই যুবককে মেরে হাসপাতালে ভর্তির পর রাতে সে মারা যায়। কে বা কারা তাকে হাসপাতালে রেখেছে এবং কিভাবে মারা গেছে তা আমরা জানতে পারিনি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল করেছে। নিহতের লাশের ময়না তদন্ত শেষে পরিবারের হাতে লাশ তুলে দেয়া হয়।এদিকে রিছালের হত্যাকারীদের বিচাররের দাবীতে দুপুর পৌনে ১২টার দিকে শহরে একটি বিক্ষোভ মিছিল করেছে রিছালের আত্মীয় স্বজন ও অনুসারীরা।
ওই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান,  নিহত রিছালের বিরুদ্ধে একাধিক মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 

 

এ জাতীয় আরও খবর

পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিলো বিজিপির আরও ১২ সদস্য

তীব্র গরমের পরে রাজধানীতে স্বস্তির বৃষ্টি

উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপি ও জামায়াতের

এখনও কেন ‘জলদস্যু আতঙ্কে’ এমভি আবদুল্লাহ

বাড়ছে তাপমাত্রা, জেনে নিন প্রতিরোধের উপায়

বিএনপির অনেকে উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছে : কাদের

অনিবন্ধিত অনলাইনের বিরুদ্ধে পদক্ষেপ নেবো : তথ্য প্রতিমন্ত্রী

প্রার্থীদের মনোনয়নপত্রের প্রিন্ট কপি চাওয়া যাবে না : ইসি

ইসরায়েলকে সহায়তা করায় জর্ডানে বিক্ষোভ

পণ্যের দাম ঠিক রাখতে বিকল্প ব্যবস্থা নেওয়া হচ্ছে : প্রতিমন্ত্রী

লিটারে ১০ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম

ফরিদপুরে বাস-পিকআপের সংঘর্ষে নিহত বেড়ে ১৪