শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আশুগঞ্জে যুবলীগের আহবায়ক কমিটি বাতিলে দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ

aaaaaaaaaaaaaaaআশুগঞ্জ প্রতিনিধি॥আশুগঞ্জ উপজেলা যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটি বাতিলে দাবিতে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ রেলগেইটে বালি ফেলে ও টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ বিক্ষোভ মিছিল করেছে যুবলীগের নেতৃ-বৃন্দ। আজ বুধবার সকালে আশুগঞ্জ উপজেলা যুবলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারন সম্পাদক মনির সিকদার ও নবগঠিত কমিটির যুগ্ম-আহবায়ক ইলিয়াস আলীর নেতৃত্বে কয়েক হাজার যুবলীগ কর্মী কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করে। পরে বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। মহাসড়ক অবরোধের কারণে সড়কের উভয় পাশ্বে অন্তত দু-শতাধিক যানবাহন আটকা পড়ে কয়েক হাজার বাস যাত্রী চরম দূভোর্গের শিকায় হন। 
গত ১৯ অক্টোবর রবিবার জিয়া উদ্দিন খন্দকারকে আহবায়ক, শাহিন আলম বকশি ও ইলিয়াস আলীকে যুগ্ম-আহবায়ক করে আশুগঞ্জ উপজেলা যুবলীগের ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেন কেন্দ্রীয় যুবলীগ। কিন্তু সদ্য গঠিত এ কমিটির যুগ্ম-আহবায়ক ইলিয়াস আলী, সদস্য আতাউর রহমান কবীর, মতিউর রহমান সরকার, আবুল কালাম আজাদ, জুয়েল মিয়া, ইঞ্জিনিয়ান নাজমুল হক সমীর, পারভেজ আলম চৌধুরী, মোশারফ হোসেন, তারেকুল ইসলাম, সারোয়ার খান, আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম, আরিফুল ইসলাম জুয়েলসহ বেশ কিছু নেতৃ-ৃবন্দ এ কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে। তারা দ্রুত এ কমিটি বাতিলে দাবি জানিয়েছেন। এবং দ্রুত আবারো সকল নেতৃ-বৃন্দের সমন্বয়ে নতুন কমিটি ঘোষনার দাবি জানিয়েছেন।   
সদ্য গঠিত কমিটির যুগ্ম-আহবায়ক ইলিয়াস আলী জানান, এ কমিটিতে যোগ্য নেতৃত্বের কোন মূল্যায়ন হয়নি। হয়েছে যুবলীগ নাম ধারী কিছু স্বার্থেনেশী মহলের। আমরা এ কমিটি বাতিলের দাবি জানাচ্ছি।  
উপজেলা যুবলীগের সদ্য বিদয়ী কমিটির সাধারন সম্পাদক মনির সিকদার জানান, এ কমিটি সঠিক ভাবে নেতৃত্বের মূল্যায়ন করা হয়নি। কিছু অযোগ্য লোককে পদ দেয়া হয়েছে। আমরা এ কমিটি বাতিলের দাবি জানাচ্ছি।

এ জাতীয় আরও খবর

ক্যানসার আক্রান্ত অভিনেত্রীর পাশে ফারহান

যুক্তরাষ্ট্রে ঈদ উদযাপনে গোলাগুলি, আহত ৩

ফিলিস্তিন রাষ্ট্রকে স্বীকৃতি দিতে প্রস্তুত স্পেন

গোর-এ-শহীদ ময়দানে ৬ লাখ মুসল্লির ঈদের নামাজ আদায়

একদিনে শীর্ষস্থান হারালেন মুস্তাফিজ

মায়ের জমানো টাকা ও গাড়ি বেচে সিনেমা, হল না পেয়ে কাঁদলেন নায়ক

অপরাজনীতি যেন চিরতরে দূর হয়, প্রার্থনা পররাষ্ট্রমন্ত্রীর

পরিবারের মুখে হাসি ফোটাতে আড়ালেই থাকে তাদের কষ্ট

শুধু বিএনপি নয়, পুরো দেশ দুঃসময় পার করছে : মির্জা ফখরুল

ঈদের আনন্দ থেকে কেউ যেন বঞ্চিত না হয় : রাষ্ট্রপতি

রোজায় এক হাজার ইফতার পার্টি করেছে বিএনপি : প্রধানমন্ত্রী

মিরপুর চিড়িয়াখানায় হাতির আঘাতে কিশোরের মৃত্যু