সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

লুৎফর রহমান বাদলের বন্ধুত্বের জন্যই শচীন এসেছিলেন ঢাকায়

02_Sachin-Tendulkar_A-Pramanik_14102014_0042-300x200ক্রীড়া ডেস্ক :ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি শচীন রমেশ টেন্ডুলকারের সঙ্গে বাংলাদেশের শিল্পপতি ক্রীড়া সংগঠক লুৎফর রহমান বাদল এর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহু বছরের। একে অপরের ভাষাগত সম্পর্কও তুমি পর্যায়ের। তাই বন্ধু বাদলের অনুরোধ উপো করতে পারেননি শচীন। তার আমন্ত্রণে সায় দিয়ে বাংলাদেশ সফরে এসে উম্মোচন করে গেলেন বাদল এর ক্রিকেট কাব ‘লিজেন্ড অব রূপগঞ্জ’। সন্ধ্যা সাড়ে ৬টায় চার্টার্ড বিমানেই মুম্বাইয়ে ফিরে যান ক্রিকেট লিজেন্ড।
‘লিজেন্ড অব রূপগঞ্জের কর্ণধার লুৎফর রহমান বদল বললেন, শচীনের সঙ্গে আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা স্বল্প পরিসরে বলে শেষ করা যাবে না।
আমার আমন্ত্রণে সাড়া দিয়ে আমার কাবের লোগো উম্মোচন করতে এসেছেন বন্ধুত্বের খাতিরে। এখানে কোন আর্থিক বিনিময়ের ব্যাপার নেই। বাদল আরো বলেন, আমি সত্যি শচীনের প্রতি কৃতজ্ঞ। আমার বন্ধু আমাকে এতোটা ভালোবাসে, সত্যি বুঝতে পারিনি। তাকে সফরে আসার আমন্ত্রণ জানানোর সঙ্গে সঙ্গে গ্রহণ করে নিলেন। বন্ধুর প্রতি আমি সারাজীবন কৃতজ্ঞ থাকবো। গতকাল হোটেল সোনারগাঁয়ে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে ‘লিজেন্ড অব রূপগঞ্জে’র লোগো উম্মোচন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন আইসিসির প্রেসিডেন্ট ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন সিকদার, টিভি চ্যানেল এনটিভির চেয়ারম্যান মোসাদ্দেক আলী ফালু প্রমুখ। লোগো উম্মোচনের পর ‘রিজেন্ড অব রূপগঞ্জ এর ক্রিকেটারদের সঙ্গে ফটো সেশনে অংশ নেন।
গতকাল মঙ্গলবার গোয়াহাটি থেকে একটি চার্টার্ড বিমানে চেপে ‘ক্রিকেট লিজেন্ড’ শচীন টেন্ডুলকার ঢাকায় এসেছেন সকাল সোয়া ১১টায়। তিনি ঢাকায় এসে সোনারগাঁ হোটেলে বিশ্রাম নিয়ে ১২টার পরে রওনা হন রূপগঞ্জে। সেখানে নওয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিার্থীদের হাত ধোয়ার পদ্ধতি শিখিয়ে তিনি ইউনিসেফের প্রতিনিধিত্বের কাজও সম্পন্ন করেন।

এ জাতীয় আরও খবর

দেশে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড ঘটে না: পররাষ্ট্রমন্ত্রী

মিসরে গির্জায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ৪১

ফাঁস হওয়া গোপন ভিডিও নিয়ে যা বললেন অঞ্জলি

‘বালুখেকো’ সেলিমকে আত্মসমর্পণের নির্দেশ

পাখির আঘাতে বিকল লন্ডনগামী বিমানের ফ্লাইট

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাসের ধাক্কায় নিহত ২

বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত বুয়েট শিক্ষার্থীরা

বুয়েটের আন্দোলনকারীরা শিবির: জয়

অনুশীলনে গুলিবিদ্ধ বিজিবি সদস্যের মৃত্যু

সরকারি চাকরিজীবীদের নির্বাচনে অংশগ্রহণ বিষয়ে করা রিট খারিজ

বঙ্গবন্ধু হত্যার বড় সুবিধাভোগী জিয়া ও তার পরিবার : তথ্যমন্ত্রী

আপনারা সবাই আমারে খায়া ফেললেন : পররাষ্ট্রমন্ত্রী