বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লুৎফর রহমান বাদলের বন্ধুত্বের জন্যই শচীন এসেছিলেন ঢাকায়

02_Sachin-Tendulkar_A-Pramanik_14102014_0042-300x200ক্রীড়া ডেস্ক :ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি শচীন রমেশ টেন্ডুলকারের সঙ্গে বাংলাদেশের শিল্পপতি ক্রীড়া সংগঠক লুৎফর রহমান বাদল এর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহু বছরের। একে অপরের ভাষাগত সম্পর্কও তুমি পর্যায়ের। তাই বন্ধু বাদলের অনুরোধ উপো করতে পারেননি শচীন। তার আমন্ত্রণে সায় দিয়ে বাংলাদেশ সফরে এসে উম্মোচন করে গেলেন বাদল এর ক্রিকেট কাব ‘লিজেন্ড অব রূপগঞ্জ’। সন্ধ্যা সাড়ে ৬টায় চার্টার্ড বিমানেই মুম্বাইয়ে ফিরে যান ক্রিকেট লিজেন্ড।
‘লিজেন্ড অব রূপগঞ্জের কর্ণধার লুৎফর রহমান বদল বললেন, শচীনের সঙ্গে আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা স্বল্প পরিসরে বলে শেষ করা যাবে না।
আমার আমন্ত্রণে সাড়া দিয়ে আমার কাবের লোগো উম্মোচন করতে এসেছেন বন্ধুত্বের খাতিরে। এখানে কোন আর্থিক বিনিময়ের ব্যাপার নেই। বাদল আরো বলেন, আমি সত্যি শচীনের প্রতি কৃতজ্ঞ। আমার বন্ধু আমাকে এতোটা ভালোবাসে, সত্যি বুঝতে পারিনি। তাকে সফরে আসার আমন্ত্রণ জানানোর সঙ্গে সঙ্গে গ্রহণ করে নিলেন। বন্ধুর প্রতি আমি সারাজীবন কৃতজ্ঞ থাকবো। গতকাল হোটেল সোনারগাঁয়ে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে ‘লিজেন্ড অব রূপগঞ্জে’র লোগো উম্মোচন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন আইসিসির প্রেসিডেন্ট ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন সিকদার, টিভি চ্যানেল এনটিভির চেয়ারম্যান মোসাদ্দেক আলী ফালু প্রমুখ। লোগো উম্মোচনের পর ‘রিজেন্ড অব রূপগঞ্জ এর ক্রিকেটারদের সঙ্গে ফটো সেশনে অংশ নেন।
গতকাল মঙ্গলবার গোয়াহাটি থেকে একটি চার্টার্ড বিমানে চেপে ‘ক্রিকেট লিজেন্ড’ শচীন টেন্ডুলকার ঢাকায় এসেছেন সকাল সোয়া ১১টায়। তিনি ঢাকায় এসে সোনারগাঁ হোটেলে বিশ্রাম নিয়ে ১২টার পরে রওনা হন রূপগঞ্জে। সেখানে নওয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিার্থীদের হাত ধোয়ার পদ্ধতি শিখিয়ে তিনি ইউনিসেফের প্রতিনিধিত্বের কাজও সম্পন্ন করেন।

এ জাতীয় আরও খবর

৪৮ বছরে বিদেশ গেছেন এক কোটি ৬৩ লাখ ১২ হাজার ৩২৪ জন

উপজেলায় শান্তিপূর্ণ ভোটে উপস্থিতি সন্তোষজনক : কাদের

জামিন পেলেন জবি শিক্ষক দ্বীন ইসলাম

৫৮ বলে ১৬৭, বিনা উইকেটে জিতল হায়দরাবাদ

প্রথম ধাপের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী

ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব বিনয় কোয়াত্রা

পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি; সংসদে প্রধানমন্ত্রী

পুলিশ হেফাজতে মৃত্যু : ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলা

দুই পোলিং এজেন্টসহ তিনজনকে কারাদন্ড

ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে মুসলিম দেশগুলোর ঐক্য প্রয়োজন : প্রধানমন্ত্রী