শুক্রবার, ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক দুর্ঘটনায় নিহত ১০

74472_accidentনিজস্ব প্রতিবেদক: ঢাকা চট্টগ্রাম মহাসড়কে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় অন্তত ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২৫ জনেরও বেশি। রোববার সকালে ফেনী ও কুমিল্লায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের সবার পরিচয় জানা যায়নি।

জানা গেছে, রোববার সকাল ৭টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মিয়াবাজার হাইওয়ে হোটেলের সামনে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হন। এ ঘটনায় আহত হন আরো অন্তত ১৫ জন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মালবাহী ট্রাক মিয়াবাজার হাইওয়ে হোটেলের সামনে দিয়ে ঢাকার দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা সিকদার পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই ট্রাকচালক ও তার সহকারী এবং বাসের চার যাত্রী মারা যান। পরে হাসপাতালে নেয়ার পথে আরো এক যাত্রীর মৃত্যু হয়।

অন্যদিকে, সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস এলাকার কসকা দক্ষিণ ছনুয়া এলাকায় ডেলটা লাইন নামের চট্টগ্রামগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মো: মামুন (১৭) ও জোৎস্না (৩৬) ও অজ্ঞাত পরিচয় এক নারী (৩০)  নিহত হন। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন।