বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

রামকানাই হাই একাডেমীর বর্ণাঢ্য অনুষ্ঠানে -মোকতাদির চৌধুরী

Ramkanai High Academi Photoডেস্ক রির্পোট : শিক্ষার গুণগত মান উন্নয়নে সবাইকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে ব্রাহ্মণবাড়িয়া সদর (৩) আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা, পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী বর্তমান সরকার কর্তৃক শিক্ষার সার্বিক মান উন্নয়নে বিভিন্ন কার্যক্রম গ্রহণের উল্লেখ করে বলেছেন, দেশের ভবিষ্যৎ প্রজন্ম ছাত্র ছাত্রীদের শিক্ষা ও জ্ঞান শুধু পাঠ্য বইয়ের বিষয়ে সীমাবদ্ধ রাখলে চলবে না। বিশ্বায়নের বর্তমান যুগে কম্পিউটার মাল্টি মিডিয়াসহ আধুনিক তথ্য প্রযুক্তির সমন্বয়ে সময়ের সাথে তাল মিলিয়ে মেধাবী শিক্ষার্থী রূপে গড়ে তুলতে শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষক অভিভাবক সবাইকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। ব্রাহ্মণবাড়িয়ার প্রাচীণ শিক্ষা প্রতিষ্ঠান রামকানাই হাই একাডেমীতে গতকাল ২৯ সেপ্টেম্বর সকালে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সংসদ সদস্য রামকানাই হাই একাডেমীর শিক্ষক শিক্ষিকাদের ধন্যবাদ জানিয়ে শিক্ষার মান উন্নয়নে নিজ অর্থায়নে বিদ্যালয় কর্তৃপক্ষকে একটি কম্পিউটার সেট প্রদান করেন এবং পরবর্তীতে বিদ্যালয়ের আরও উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। 
রামকানাই হাই একাডেমী ম্যানেজিং কমিটির চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী রাজনীতিবিদ আমানুল হক সেন্টু’র  সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান আল মামুন সরকার, ডাঃ সুখেন্দু বিকাশ তালুকদার, জেলা শিক্ষা অফিসার কাজী সলিম উল্লাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জীবন ভট্টাচার্য। উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিল্টন বিশ্বাস ও তাহেরা জাহান। স্বাগত বক্তব্যে প্রধান শিক্ষক মোঃ আবদুন নূর এমপি মহোদয়কে তাঁর আগমনে রামকানাই হাই একাডেমীর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সভাপতির বক্তব্যে আমানুল হক সেন্টু বিদ্যালয়ের সার্বিক অবস্থার বর্ণনা দিয়ে প্রতিষ্ঠানের শিক্ষার গুণগত মান উন্নয়নসহ অবকাঠামোগত পরিবর্তনের উল্লেখ করে কম্পিউটার সেট গ্রহণ করে এমপিকে ধন্যবাদ জানান এবং চলমান উন্নয়ন কাজে তাঁর ভবিষ্যৎ সহযোগিতা কামনা করেন।