শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামীলীগ কথা দিয়ে কথা রাখেনি ব্রাহ্মণবাড়িয়ায় -ড.কামাল হোসেন

Brahmanbaria Dr. Kamal Hossain Photoআমিরজাদা চৌধুরী : গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেছেন আওয়ামীলীগ কথা রাখেনি। দশম জাতীয় সংসদ নির্বাচনের আগে তারা বলেছিল অবস্থার চাপে বাধ্যবাধকতার অজুহাতে তারা নির্বাচন করছে। নির্বাচনের পর সংলাপ করবে, কথাবার্তা বলবে, গ্রহণযোগ্য নির্বাচন করবে বলে   বলেছিল তারা। দেশের মানুষ ও আর্ন্তজাতিক সমাজকে স্বাক্ষী রেখে এই কথা বলেছিল আওয়ামী লীগ। কিন্তু তারা এখন বলছে পাঁচ বছর ক্ষমতায় থাকবে।তিনি আরো বলেন দেশের মালিক জনগণ। তাই দেশের এই পরিস্থিতিতে আজকে জনগণকেই ভূমিকা রাখতে হবে। তিনি আজ রোববার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া শহরের লোকনাথ পৌর কমিউিনিটি সেন্টারে জেলা গণফোরাম আয়োজিত ‘কার্যকর গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে ১১ দফার ভিত্তিতে জাতীয় ঐক্যের ডাক’- শীর্ষক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 
জেলা গণফোরামের সভাপতি অ্যাডভোকেট তারিকুর রউফের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের আহবায়ক ও ঢাকসু’র সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না, গণফোরামের সহসভাপতি জগলুল হায়দার আফরিন, গণফোরাম কার্যকরি পরিষদের সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, পররাষ্ট্র বিষয়ক সম্পাদক আব্দুল হাসিব চৌধুরী প্রমুখ। ড:কামাল হোসেন আরো বলেন, এর আগের বার আওয়ামী লীগ দিন বদলের কর্মসূচী দিয়ে ক্ষমতায় গেলো। কিন্তু পাঁচ বছরে তারা কয়টা কর্মসূচী পালন করলো? 
সমাবেশে মাহমুদুর রহমান মান্না বলেন,প্রধানমন্ত্রী জাতিসংঘে গিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করলেন। কিন্তু সেখানে সীমান্ত সমস্যা ও তিস্তা চুক্তি নিয়ে কোন কথা হলোনা। আওয়ামীলীগ বুঝানোর চেষ্টা করছে ভারত তাদের সাথে রয়েছে।  আর বিএনপি বুঝানোর চেষ্টা করে আমেরিকা ও ইউরোপীয় ইউনিয়ন তাদের সাথে রয়েছে। জনগন কার সাথে আছে সেটা তারা বলেনা। তিনি আরো বলেন  দুই নেত্রী এবং তাদের দল ও জোটের কাছে দেশ নিরাপদ নয়। দেশ ধ্বংসের পথে এগিয়ে যাচ্ছে। 

 

এ জাতীয় আরও খবর

পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, হিট স্ট্রোকে একজনের মৃত্যু

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা হয়নি, জানাল তেহরান

ঈদযাত্রায় দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে ৪৩৮ জন

নব্য বাকশাল কায়েম করেছে সরকার: মির্জা ফখরুল

যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি

নিবন্ধনহীন নিউজ পোর্টাল বন্ধ করা হবে : তথ্য প্রতিমন্ত্রী

আ.লীগের সব পর্যায়ের কমিটি গঠন ও সম্মেলন বন্ধ : কাদের

৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গার তাপমাত্রা, গলে যাচ্ছে রাস্তার পিচ

সর্বোচ্চ তাপমাত্রা যশোরে ৪২.৬ ডিগ্রি, ঢাকায় ৪০ পার

তীব্র তাপপ্রবাহের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান ৫ দিন বন্ধ ঘোষণা

শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল নির্বাচিত

তাপপ্রবাহ : প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ