বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কসবায় প্রতারক চক্রের ৯ নারী সদস্য গ্রেপ্তার

Arest_585037960-150x150শেখ কামাল উদ্দিন :  কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ বাসস্ট্যান্ড এলাকায় অভিনব কায়দায় প্রতারণা ও ছিনতইয়ের অভিযোগে ৯ নারী সদস্যকে মঙ্গলবার দুপুরে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ হেলেনা বেগম বাদী হয়ে ওই ৯ প্রতারণা চক্রের সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। পুলিশ তাদেরকে দুপুরেই ব্রাহ্মণবাড়িয়া বিচারিক হাকিমের আদালতে পাঠায়। আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন; ব্রাহ্মনবাড়িয়ার নাছিরনগর উপজেলার ভোলাক গ্রামের সুবেরা বেগম (২২), দরমন্ডল গ্রামের পারভিন বেগম (৪০),  হেলেনা বেগম (৩২), রেখা আক্তার (২০), সাহেরা খাতুন (৩৬), কুহিনুর বেগম (২৫), রিনা বেগম (২২), হবিগঞ্জের মাধবপুর উপজেলার সাহেবনগর গ্রামের রফিয়া খাতুন (৪০), হবিগঞ্জের ফাহিমা আক্তার (২০)। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে; ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর গ্রামের হেলেনা বেগম বাসযোগে কুটি চৌমহনী আসারপথে সৈয়বাদবাস ষ্ট্যান্ড এলাকায় প্রতারনাচক্রের এক সদস্য ওই নারীর কাছ থেকে একটি চেইন ছিনতাই করে নিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন একজনকে আটক করলে অন্যরা তাকে ছাড়িয়ে নিতে আসে। পরে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ তাদের কাছ থেকে ছিনতাই হওয়া চেইনটি উদ্ধার করে। 
কসবা থানার উপ-পরিদর্শক অঞ্জন কুমার নাহা বলেন; গ্রেপ্তারকৃতরা প্রতারণা চক্রের সদস্য। তাদের কাছ থেকে অভিনব কায়দায় স্বর্ণের চেইন নিয়ে পালানোর সময় জনতা তাদের ধাওয়া করে আটক করে।  তাদের কাছ থেকে স্বর্ণের চেইনটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 


 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা