শুক্রবার, ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

পিস্তল সহ ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ সন্ত্রাসী কামাল গ্রেপ্তার

kamal graআমিরজাদা চৌধুরী ব্রাহ্মণবাড়িয়া শহরের শীর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ মোঃ কামাল-(৩৬) কে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার ভোর রাতে পৌর এলাকার পশ্চিম মেড্ডা পীরবাড়ি এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক একটি বিদেশী পিস্তল, ১ রাউন্ড গুলি ও একটি শুটার গান উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত কামাল মধ্যমেড্ডার আব্দুর রাজ্জাকের ছেলে। এদিকে শহরের শীর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ কামাল গ্রেপ্তার হওয়ায় শহরবাসীর মধ্যে স্বস্তি ফিরে আসে।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাইনুর রহমান বলেন, মঙ্গলবার ভোর রাতে শীর্ষ সন্ত্রাসী মোঃ কামাল মিয়া তার সহযোগীদের নিয়ে পীরবাড়ি এলাকায় অবস্থান করছে এমন খবরে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কামাল পীরবাড়ি এলাকার একটি বাড়িতে চলে গেলে সেখান থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক মঙ্গলবার সকালে মেড্ডার কোকিল টেক্সটাইল মিলের ভেতরে লুকিয়ে রাখা একটি ৭.৬৫ এম.এম বিদেশী পিস্তল, ১ রাউন্ড গুলি ও একটি কালো রঙ্গের ওয়ান সুটার গান উদ্ধার করে। 
তিনি বলেন, গ্রেপ্তারকৃত কামাল একজন পেশাদার সন্ত্রাসী ও চাঁদাবাজ। তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন থানায় ২০টি মামলা রয়েছে।