সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শাকিব-অপুর ভিডিও নিয়ে তোলপাড় (ভিডিওসহ)

apu sakibডেস্ক রির্পোট : হালের একমাত্র নির্ভরশীল তারকা শাকিব খান ও অপু বিশ্বাস কি বিবাহিত? অনেকের মনেই এই প্রশ্নটি এখন ঘরের বারান্দায় লালন করা ফুল গাছের মতো সতেজ হয়ে উঠেছে। ইতোমধ্যে তাদের পর পর দু’টি ঘটনা সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। সম্প্রতি অপু বিশ্বাসের দুর্গাপূজার নিমন্ত্রণে বগুড়া গিয়েছিলেন। সেটা কি নিছকই সহকর্মী হিসেবে ? যদি তিনি সহকর্মী হিসেবে বগুড়া গিয়ে থাকেন তাহলে এমন সহকর্মী শাকিবের আরো অনেক আছে। অপু বিশ্বাস অবশ্য এক্ষেত্রে একটা খোড়া যুক্তি দাঁড় করাতে পারবেন যে তিনি দেবদাস ইউনিটের লোকজনকে পূজা উপলক্ষে নিমন্ত্রণ করেছিলেন। অকুস্থলে শাকিবের সঙ্গে কেবল চাষী নজরুলকেই দেখা গেছে। এবার ঈদে তারা দুবাই গেছেন অনুষ্ঠান করতে। সেখান থেকেও হাওয়া হয়ে গেছেন বলে শোনা যায়।

এছাড়া এইতো মাত্র কিছুদিন আগে অর্থাৎ শাকিব খানের বাবা মা এ বছর হজে যাওয়ার মাত্র কিছু আগের ঘটনা। শাকিব খান তার বাবাকে চিকিৎসার জন্য থাইল্যান্ড নিয়ে গিয়েছিলেন। সেখানে শাকিবের বাবাকে সেবা করার জন্য গিয়েছিলেন অপু বিশ্বাস। তাদের সঙ্গে অবশ্য একজন পরিচালকও ছিলেন। তার ছবিতে শাকিব অভিনয় করছেন। অপু বিশ্বাস সেখানে প্রকাশ্যেই শাকিবের বাবাকে বাবা বলে সম্বোধন করেছেন। উপস্থিত যারা এ ঘটনা প্রত্যক্ষ করেছেন তারাই দেশে ফিরে বিষয়টি প্রকাশ করেছেন। শাকিব ও অপু যদি বিয়ে করে থাকেন তাতে কারো কোনো আপত্তি থাকার কথা নয়। তাদের বিয়ের বয়স পার হয়ে গেছে অনেক আগেই। তারা হয়তো মনে করছেন বিয়ের কথা প্রকাশ করা হলে তাদের জনপ্রিয়তায় ভাঁটা পড়বে। 

ঢালিউডের সুপারস্টার খ্যাত শাকিব খান এখন প্রহর গুনছেন বিয়ের দিনক্ষণের। কিন্তু এরই মাঝে রটে গেছে গুজব। সত্যি যদি গুজব হতো তাহলে তো রেহাই! আর এর থেকে রেহাই নেই বলে মনে করছেন মিডিয়ার সংশ্লিষ্টরা।

ছবির খাতিরে অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের অনেক ঘনিষ্টতা রয়েছে এটা সবাই জানে। তবে সেই ঘনিষ্টতার সুযোগকে কাজে লাগিয়ে শাকিব যে ব্যবসা করেছেন সেটা এবার বের হলো। অপুর সঙ্গে শাকিবের গোপন অশ্লীল ভিডিও ফাঁস হয়েছে।

জানা গেছে, শাকিবের বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার পর এমন ভিডিও যথারীতি বিব্রতকর পরিস্থিতিতে ফেলেছে শাকিবকে।

যদিও ভিডিওটি ছবির জন্য ধারণ করা হয়েছিলো, তবে সেটা নিয়ে এখন বেশ প্রশ্ন তোলা হচ্ছে। শাকিবের এক ঘনিষ্ট বন্ধু জানিয়েছেন, এটা আসলে ছবির খাতিরে শুটিং করা হয়েছিলো। তবে সেটায় শাকিব অনেকখানি নিরাশ ছিলেন। নিশ্চুপে মেনে নিয়েছিলেন সে শুটিংয়ের দৃশ্য। আর অপু বিশ্বাস তখন সস্তা জনপ্রিয়তার জন্য ওই শুটিংয়ে অভিনয় করেন।

http://www.youtube.com/watch?v=XX7cpCMXuak

এ জাতীয় আরও খবর

মেয়রের সামনে কাউন্সিলরকে জুতাপেটা করলেন চামেলী!

নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন

নির্বাচনের পর আরও ভয়ঙ্কর হয়ে উঠেছে সরকার : ফখরুল

২৪ উপজেলায় ইভিএমে ভোট হবে মঙ্গলবার

এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ!

রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় আমরা জড়িত নই: ইসরায়েলি কর্মকর্তা

কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর

‘গিভ অ্যান্ড টেকের অফার অনেকেই দেয়, মেডিকেলের স্যারও দিয়েছিল’

বিয়ের পর আমার কাজের মান ভালো হয়েছে

৪ দিনেও খোঁজ মেলেনি ভারতে নিখোঁজ এমপি আনারের

বঙ্গবন্ধু শান্তি পদক দেবে সরকার, পুরস্কার কোটি টাকা ও স্বর্ণ পদক

অটোরিকশা চালকদের তাণ্ডবের ঘটনায় ৪ মামলা, আসামি প্রায় ২৫০০