শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শাকিব-অপুর ভিডিও নিয়ে তোলপাড় (ভিডিওসহ)

apu sakibডেস্ক রির্পোট : হালের একমাত্র নির্ভরশীল তারকা শাকিব খান ও অপু বিশ্বাস কি বিবাহিত? অনেকের মনেই এই প্রশ্নটি এখন ঘরের বারান্দায় লালন করা ফুল গাছের মতো সতেজ হয়ে উঠেছে। ইতোমধ্যে তাদের পর পর দু’টি ঘটনা সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। সম্প্রতি অপু বিশ্বাসের দুর্গাপূজার নিমন্ত্রণে বগুড়া গিয়েছিলেন। সেটা কি নিছকই সহকর্মী হিসেবে ? যদি তিনি সহকর্মী হিসেবে বগুড়া গিয়ে থাকেন তাহলে এমন সহকর্মী শাকিবের আরো অনেক আছে। অপু বিশ্বাস অবশ্য এক্ষেত্রে একটা খোড়া যুক্তি দাঁড় করাতে পারবেন যে তিনি দেবদাস ইউনিটের লোকজনকে পূজা উপলক্ষে নিমন্ত্রণ করেছিলেন। অকুস্থলে শাকিবের সঙ্গে কেবল চাষী নজরুলকেই দেখা গেছে। এবার ঈদে তারা দুবাই গেছেন অনুষ্ঠান করতে। সেখান থেকেও হাওয়া হয়ে গেছেন বলে শোনা যায়।

এছাড়া এইতো মাত্র কিছুদিন আগে অর্থাৎ শাকিব খানের বাবা মা এ বছর হজে যাওয়ার মাত্র কিছু আগের ঘটনা। শাকিব খান তার বাবাকে চিকিৎসার জন্য থাইল্যান্ড নিয়ে গিয়েছিলেন। সেখানে শাকিবের বাবাকে সেবা করার জন্য গিয়েছিলেন অপু বিশ্বাস। তাদের সঙ্গে অবশ্য একজন পরিচালকও ছিলেন। তার ছবিতে শাকিব অভিনয় করছেন। অপু বিশ্বাস সেখানে প্রকাশ্যেই শাকিবের বাবাকে বাবা বলে সম্বোধন করেছেন। উপস্থিত যারা এ ঘটনা প্রত্যক্ষ করেছেন তারাই দেশে ফিরে বিষয়টি প্রকাশ করেছেন। শাকিব ও অপু যদি বিয়ে করে থাকেন তাতে কারো কোনো আপত্তি থাকার কথা নয়। তাদের বিয়ের বয়স পার হয়ে গেছে অনেক আগেই। তারা হয়তো মনে করছেন বিয়ের কথা প্রকাশ করা হলে তাদের জনপ্রিয়তায় ভাঁটা পড়বে। 

ঢালিউডের সুপারস্টার খ্যাত শাকিব খান এখন প্রহর গুনছেন বিয়ের দিনক্ষণের। কিন্তু এরই মাঝে রটে গেছে গুজব। সত্যি যদি গুজব হতো তাহলে তো রেহাই! আর এর থেকে রেহাই নেই বলে মনে করছেন মিডিয়ার সংশ্লিষ্টরা।

ছবির খাতিরে অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের অনেক ঘনিষ্টতা রয়েছে এটা সবাই জানে। তবে সেই ঘনিষ্টতার সুযোগকে কাজে লাগিয়ে শাকিব যে ব্যবসা করেছেন সেটা এবার বের হলো। অপুর সঙ্গে শাকিবের গোপন অশ্লীল ভিডিও ফাঁস হয়েছে।

জানা গেছে, শাকিবের বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার পর এমন ভিডিও যথারীতি বিব্রতকর পরিস্থিতিতে ফেলেছে শাকিবকে।

যদিও ভিডিওটি ছবির জন্য ধারণ করা হয়েছিলো, তবে সেটা নিয়ে এখন বেশ প্রশ্ন তোলা হচ্ছে। শাকিবের এক ঘনিষ্ট বন্ধু জানিয়েছেন, এটা আসলে ছবির খাতিরে শুটিং করা হয়েছিলো। তবে সেটায় শাকিব অনেকখানি নিরাশ ছিলেন। নিশ্চুপে মেনে নিয়েছিলেন সে শুটিংয়ের দৃশ্য। আর অপু বিশ্বাস তখন সস্তা জনপ্রিয়তার জন্য ওই শুটিংয়ে অভিনয় করেন।

http://www.youtube.com/watch?v=XX7cpCMXuak

এ জাতীয় আরও খবর

কোটার বিষয়ে মুক্তিযোদ্ধাদের মতামত নিতে আদালতকে অনুরোধ করা হবে: মন্ত্রী মোজাম্মেল

আন্দোলনে হতাহতের সঠিক পরিসংখ্যান জানতে চায় জনগণ : মির্জা ফখরুল

সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার : প্রধানমন্ত্রী

ঢাকায় ২০৯ মামলায় গ্রেফতার ২৩৫৭

তিন সমন্বয়ক ডিবি হেফাজতে

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী

ঢাকা ছেড়ে যাচ্ছে দূরপাল্লার বাস

কমেছে বেশির ভাগ সবজির দাম, চড়া পেঁয়াজ-আলু-চাল

শুক্র ও শনিবার কারফিউ থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশবিরোধী অপতৎপরতা রোধে সশস্ত্র বাহিনী কাজ করে যাবে

দে‌শে কার‌ফিউ দেওয়া মা‌নে কে‌মো দেওয়া : কা‌দের সি‌দ্দিকী

মাঠে না নামায় ভেঙে দেওয়া হলো আ.লীগের ২৭ ইউনিট কমিটি