বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নাসিরনগরে গৃহবধুকে গণধর্ষণ

dorshonজেলার নাসিরনগরে এক গৃহবধু স্বামীর সামনে গণধর্ষণের শিকার হয়েছেন। শনিবার রাত সারে আটটায় উপজেলা সদরে গোলাম দস্তগীরে বাড়িত এই ঘটনা ঘটে।উপজেলার বুড়িশ্বর গ্রামের রিক্সা চালক শাকিল মিয়া প্রায় ২৬ দিন পুর্বে উপজেলা সদরের গোলাম দস্তগরের বাড়িতে ঘর ভাড়া নিয়ে স্বামী ও স্ত্রী বসবাস করত ।ধর্ষিতা গৃহবধু ওই এলাকার রিক্সাচালক শিকল মিয়ার স্ত্রী।
জানা যায়,স্বামীকে ভাত খাওয়ানোর জন্য শিকল মিয়ার স্ত্রী রাতে টিওবওয়েলে গেলে আগে থেকেই উৎ পেতে থাকা ধর্ষকরা তাকে ধরে ফেলে।পরে ওই মহিলাকে তার নিজের ঘরে নিয়ে স্বামী ও ধর্ষিতাকে হাত,পা ও মুখ বেধে ফেলে।পরে শিকল মিয়ার সামনেই তার স্ত্রীকে ৬/৭ জন মিলে পালাক্রমে প্রায় ২ ঘন্টা যাবৎ ধর্ষণ করা হয়।
পরে ধর্ষিতাকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।এবিষয়ে রবিবারে থানায় মামলা হয়েছে।মামলার এজাহার থেকে ধর্ষকদের পরিচয় পাওয়া যায়,তারা হল- নাসিরনগর উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেবের ভাতিজা অরুন দেবের ছেলে দীপ্ত দেব(২০), তার সহযোগী মঞ্জু মিয়ার ছেলে মোঃ রুবেল মিয়া(২০), অমর দেবের ছেলে সজীব দেব(২১), ইউনুছ আলীর ছেলে মোঃ বোরহান উদ্দিন(২২), মৃত মুক্ত হোসেনের ছেলে মোঃ সাদ্দাম হোসেন(২৪)।এছাড়াও আরো বেনামি ৩ জনকে আসামী করা হয়েছে।
ঘটনার পর আসামীরা পলাতক রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন আসামী গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল কাদের ঘটনার সত্যতা শিকার করেছে।

এ জাতীয় আরও খবর