বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কসবা অফিসার্স ক্লাবের বিদায়ী অনুষ্ঠান

B Baria Mapশেখ কামাল উদ্দিন : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কয়েকজন কর্মকর্তার সম্প্রতি বদলীর আদেশ জারি করা হয়েছে। তাঁরা বর্তমান কর্মস্থল কসবা হতে প্রস্থান করে দেশের বিভিন্ন জেলা উপজেলায় যোগদান করবেন। এ উপলক্ষে অফিসার্স ক্লাব সভাপতি উপজেলা নির্বাহী অফিসার জালাল সাইফুর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. শরীফুল ইসলামের পরিচালনায় গত রবিবার ২৪ আগস্ট সন্ধ্যা ৭টায় কসবা অফিসার্স ক্লাবের উদ্যোগে বদলীকৃত অফিসারগণের সম্মানে ফেয়ার ওয়েল অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাঁরা হলেন; উপজেলা নির্বাহী অফিসার জালাল সাইফুর রহমান, উপজেলা কৃষি অফিসার সুরজিত চন্দ্র দত্ত; উপজেলা সমবায় অফিসার মো. ওমর ফারুক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৈয়দ আরিফুল হক, উপজেলা একাডেমিক সুপারভাইজার ভূপতি রঞ্জন সুত্রধর ও কাননগো বসন্ত কুমার চাকমা। 
বিদায়ী কর্মকর্তাদের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বর্তমানে কর্মরত অফিসার ও অফিসার্স ক্লাবের অন্যান্য সদস্যগণের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিক্যাল অফিসার ডা. গোলাম মোস্তফা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মাকসুদুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার মোস্তাফা মাহমুদ সারোয়ার, উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. সফিকুল ইসলাম, উপজেলা প্রাণীসম্পদ অফিসার কামাল বাশার, কসবা টি আলী ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ আবুল কালাম আযাদ, উপজেলা আনসার ভিডিপি অফিসার মি. শহীদ প্রমুখ বক্তব্য রাখেন। 
বিদায়ী কর্মকর্তাগণ চাকুরীকালীন সমস্যা-সংকট কাটিয়ে কর্মস্থলে সুনামের সহিত অতিবাহিত করায় মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করে স্মৃতিময় সময়ের আলোকপাত করে বক্তব্য দেন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কলেজ মাদরাসার অধ্যাপকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরিশেষে বিদায়ী অতিথিদের হাতে উপহার সামগ্রী তুলে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

এ জাতীয় আরও খবর

নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত

স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ

সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দ্বিমুখী সংঘর্ষ, আহত অর্ধশত

কমলার চেয়ে বেশি ভিটামিন সি আছে যেসব খাবারে

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনা: দুই মেয়ে-জামাই ও নাতি-নাতনিদের হারিয়ে পাগলপ্রায় বৃদ্ধ

সাত বিভাগে বজ্রসহ বৃষ্টির আভাস

বাস-অটোরিকশার সংঘর্ষে সঙ্গীত শিল্পী ‘পাগলা হাসান’সহ নিহত ২

জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

এখনও কেন সিঙ্গেল মিমি? 

থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

গলায় ঢুকে গেল জীবন্ত কৈ মাছ, অতঃপর…

৮৭ হাজার টাকার মদ খান পরীমণি, পার্সেল না দেওয়ায় চালান তাণ্ডব