বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংক কসবা শাখা’র বার্ষিক প্রীতিমিলনী সম্পন্ন

Islami Bank 23-08-14শেখ কামাল উদ্দিন : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানদের বার্ষিক প্রীতিমিলনী শনিবার (২৩ আগস্ট) বিকেলে শাখা আঙ্গিনায় অনুষ্ঠিত হয়েছে। 
ইসলামী ব্যাংক কসবা শাখা প্রধান সিনিয়র প্রিন্সিপাল অফিসার অফিসার মো. মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোন প্রধান মো. জালাল উদ্দিন আকবর। বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান ও কালসার নাঈমা আলম মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক শাহিন সুলতানা, বিশিষ্ট সাংবাদিক ও সহকারী অধ্যাপক শেখ মো. কামাল উদ্দিন, বিশিষ্ট সাংবাদিক আবুল কালাম আজাদ। 
প্রধান অতিথি বলেন, সুদ সকল ধর্মেই নিষিদ্ধ। আমরা সুদ মুক্তভাবে বিনিয়োগ নেয়ার জন্য ইসলামী ব্যাংকে আসব। 
বিশেষ অতিথি শাহিন সুলতানা বলেন আমরা ইসলামী ব্যাংকের বিনিয়োগ নিয়ে নিজেদের পরিবার, সমাজে নিজেদের সম্মান বাড়াব ও মানব কল্যাণে কাজ করব। 
সমাপনী বক্তব্যে সভাপতি বলেন, ব্যাংক আপনাদের সকলের সেবায় নিয়োজিত। সবাই ইসলামী শরীয়াহ সম্মতভাবে বিনিয়োগ নিয়ে ব্যবসা করে নিজেদের আত্মোন্নয়নে কাজ করবেন। 
বক্তব্য রাখেন কুমিল্লা জোনাল অফিসের সিনিয়র অফিসার মো. নাসির উদ্দিন, মো. আলী আহাম্মদ, মো. নাজমুল হোসেন।

কসবা শাখার অধিনে ৩৫টি গ্রামে ৮২টি কেন্দ্রের ৫৩৬টি গ্রুপে মোট ২৪৯৬জন সদস্য রয়েছে। তন্মধ্যে বিনিয়োগ সুবিধা ভোগ করছেন ১৮৫৮জন। অনুষ্ঠান শেষে ১৪ জন শ্রেষ্ঠ কেন্দ্র প্রধানকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানটি প্ররিচালনা করেন পল্লী উন্নয়ন কর্মকর্তা সহকারী অফিসার আবুল কালাম। 

 

এ জাতীয় আরও খবর