শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুধুমাত্র জড়িয়ে ধরেই জীবিকা নির্বাহ (ভিডিও সহ)

SExপ্রচলিত দেহ ব্যবসার বাইরে এক নতুন ব্যবসা খুলে বসেছেন এক মার্কিন নারী। সামান্থা হেস নামের ৩০ বয়সী ওই নারী শরীরের উষ্ণতা বেচে বেশ মোটা অংকের টাকা আয় করে চলেছেন। এ জন্য গ্রাহকদের নিজের শরীর জড়িয়ে ধরে কিছুক্ষণ শুয়ে থাকার সুযোগ দেন তিনি। শুধুই জড়িয়ে ধরে শুয়ে থাকা, এর বেশি কিছু নয়। তবে হেসের দাবী, একটি বাচ্চাকে যেভাবে আলিঙ্গন করা হয়, সেভাবেই তিনি জড়িয়ে রাখেন গ্রাহকদেরকে, এরমধ্যে উষ্ণতার কোন স্হান নেই। আর এক ঘণ্টা এভাবে শুয়ে থাকার বিনিময়ে গ্রাহককে গুণতে হয় ৬০ মার্কিন ডলার যা বাংলাদেশি টাকায় ৪ হাজার ৬০০ টাকার মতো।

নতুন ধরনের এ পেশা প্রসঙ্গে হেস জানান, ২০১২ সালে তিনি এক নারীকে দেখতে পান যিনি মানুষকে আলিঙ্গন করার বিনিময়ে দুই ডলার করে নিচ্ছেন। হেস জানান, তিনি এ ধরনের একটি পদ্ধতি খুঁজছিলেন যেখানে মানুষের শরীরের ছোঁয়া পাওয়া যাবে। তবে তা হবে সামাজিকভাবে গ্রহণযোগ্য। সে কারণে ওই নারীর কাছ থেকে এই ধারণাটা নেন।

নিজের উপার্জন সম্পর্কে হেস জানান, আগের চাকরির চেয়ে অনেক বেশি আয় হয় এই পেশায়। তিনি বলেন, ‘এই কাজটি করে খুব সহজেই জীবনযাপন করা সম্ভব। এজন্য এক দিনে আমাকে পাঁচটির বেশি সেশন দেয়ার প্রয়োজন হয় না।’ সপ্তাহে ছয় দিন কাজ করে তার উপার্জন ৭ হাজার ২০০ ডলার বেশি।
নারীরাও হেসের কাছে আসেন উষ্ণতা নিতে।

হেস জানান, তার আলিঙ্গন প্রার্থী গ্রাহকদের ৯০ শতাংশের বয়স ২০ থেকে ৭৫ এর মধ্যে যাদের অনেকেই শারীরিক সমস্যার কারণে মানুষের সঙ্গে যোগাযোগ করতে পারে না। হেস দাবি করেন এসব মানুষকে জড়িয়ে ধরার সুযোগ দিয়ে তিনি মূলত তাদের মনে এক ধরনের বার্তা পাঠান যার মাধ্যমে তাদের মস্তিষ্কে সুখানুভূতি তৈরি হয়।

অদ্ভূত ধরনের এই পেশার সফলতা প্রসঙ্গে হেস বলেন, ‘আমি কোনো বাছবিচার ছাড়াই মানুষকে গ্রহণ করি।’ এছাড়াও তার সফলতার আরো একটি কারণ হলো যে কোন জায়গাতেই গ্রাহক সেবা দিতে যাওয়া। তাছাড়া শারীরিকভাবে অসুস্থ গ্রাহকদেরকেও তিনি নানান কায়দায় শরীরে উষ্ণতা দেন।

কখনই গ্রাহকদের শারীরিক সম্পর্কে জড়ানো কিংবা রোমান্টিক হয়ে ওঠার সুযোগ দেন না বলে দাবি করেন হেস। তিনি বলেন, এ সম্পর্কে প্রথমেই গ্রাহককে জানিয়ে দেয়া হয়। তারপরেও কোনো গ্রাহকের মধ্যে এ ধরনের ভাব লক্ষ্য করলে তাকে সরাসরি সতর্ক করে দেন তিনি।

তবে এ পেশার বাইরেও তার একটি নিজস্ব সামাজিক জীবন রয়েছে। সেখানে তার একজন মনের মানুষও রয়েছে। সেই মানুষ কোনো প্রকার আপত্তি ছাড়াই হেসের এই অভিনব পেশাকে মেনে নিয়েছে।

 

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের