মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কণ্ঠশিল্পী ন্যান্সির আত্মহত্যার চেষ্টা

nancy2ডেস্ক রির্পোট : আত্মহত্যার চেষ্টা করেছেন কণ্ঠশিল্পী নাজমুন মুনির ন্যান্সি। শনিবার নেত্রকোনার নিজ বাড়িতে সন্ধ্যার  দিকে ঘুমের ট্যাবলেট খেয়ে তিনি এ চেষ্টা করেন।
অবস্থার অবনতি হওয়ায় সন্ধ্যা সাতটা পাঁচ মিনিটে নেত্রকোনা সরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দেওয়ায় এবং হাসপাতালে আইসিইউ না থাকায় কর্তব্যরত চিকিৎসক ন্যান্সিকে সাড়ে সাতটার দিকে ময়মনসিং মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
জানা গেছে , নেত্রকোনো শহরের গারা এলাকায় ন্যান্সির নিজের দুই তলা বাসা রয়েছে। ওই বাসায় নিরাপত্তাকর্মী ছাড়া আর কেউ না থাকলেও মাঝে মাঝে ন্যান্সি সেখানে আসেন। শুক্রবার তিনি ঢাকা থেকে ওই বাসায় আসেন। একদিন অবস্থানের পর শনিবার বিকেলে তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে প্রতিবেশিরা। তাকে ওই অবস্থায় নেত্রকোনো জেলা হাসপাতালে নেয়া হয়।
এ বিষয়ে নেত্রকোনা সদর থানার ওসি মাসুদ খান সময়ের কণ্ঠস্বরকে  জানান, নেত্রকোনা পৌরসভার গাড়া এলাকায় নিজ বাড়িতে ৪০টি ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ন্যান্সি। স্বামীর সঙ্গে মনোমালিন্যের জেরে ন্যান্সি এ ঘটনা ঘটিয়েছেন বলে প্রাথমিকভাবে জানতে পেরেছেন তিনি।
স্থানীয় সূত্রমতে, কণ্ঠশিল্পী ন্যান্সি নিজ অর্থে নেত্রকোনা শহরের গারা এলাকায় দোতলা বাড়িটি নির্মাণ করেন। কিন্তু সে বাড়িতে পরিবারের কোনো সদস্য বসবাস করে না। তার মার মৃত্যুর পর বাবা আবারো বিয়ে করেন। এরপর থেকে পরিবার থেকে অনেকটা দূরে সরে যান ন্যান্সি। নিজের বাড়িটি দেখা শোনা করার জন্য তিনি নিরাপত্তাকর্মীদের রেখেছেন। ঢাকায় কর্মক্ষেত্র ও শ্বশুরবাড়ি ময়মনসিংহ থেকে মাঝে মাঝে তিনি নেত্রকোনায় গিয়ে ওই বাড়িতে অবস্থান করতেন।
তার এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ক্যারিয়ারের উত্থান-পতন ও পারিবারিক নানা টানাপোড়েনে হতাশ হয়ে আত্মহত্যার চেষ্টা করেন আলোচিত এই সঙ্গীতশিল্পী।