শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাজধানীতে চলছে ঘন্টা চুক্তিতে ফোনসেক্স, প্রতি ঘন্টা ৩০০ টাকা !

digital bdডিজিটাল বাংলাদেশে সবকিছুই যেন ডিজিটালের হাওয়া। ডিজিটাল হওয়ায় ভালর পাশাপাশি আছে খারাপ । এরই অংশ হিসাবে বর্তমানে রাজধানীতে অবাধে চলছে ফোনসেক্স।আর ঢাকার তরুণীরা এক ঘন্টা বা দুই ঘন্টার চুক্তিতে এই ফোনসেক্স করতে বিজ্ঞাপনের জন্য ব্যবহার করছে বিভিন্ন ওয়েবসাইট, পাশাপাশি আছেফেসবুকেরও ব্যবহার।। ফলশ্রুতিতে ফোন সেক্স বাণিজ্য মহানগরীতে এখন জমজমাট ব্যবসা।তবে ফোনসেক্সের জন্য আপনাকে ঘন্টা প্রতি গুনতে হবে টাকা। আর এই জন্য আপনাকে অগ্রিমবিকাশ বা ফেলিক্সিলোড করতে হবে নির্ধারিত ফোন নম্বরে। নচেৎ সাড়া দেয়া হয় না। এসংক্রান্ত অনেক ওয়েব সাইটে বিজ্ঞাপনও প্রচার করা হচ্ছে। ওই সব বিজ্ঞাপনে বলে দেয়াহচ্ছে, বিকাশ বা ফেক্সিলোড মাধ্যম ছাড়া টাকা না পাঠিয়ে দয়া করে কেউ বিরক্তকরবেন না। মিস কল দেবেন না।

সংশ্লিষ্ট একাধিক সূত্রে খোঁজ নিয়ে জানা গেছে, স্কুল- কলেজের উঠতি তরুণরা এসব সেক্সেজড়িয়ে গেছেন। বিনিময়ে খোয়াচ্ছেন বাবা- মার কাছ থেকে আনা অর্থ। ধীরে ধীরে এটাঅনেকটা মহামারি আকারে দেখা দিচ্ছে। দেশের নামী এক ওয়েবসাইটে সাথী নামে একহয়েছে। তিনি ওয়েবসাইটের মাধ্যমে বলেছেন, ফোন সেক্স করতে লাগবে এক ঘন্টায় তিনশ’তরুণী ০১৭৩০….. এবং ০১৫৫৩৭৮২৫.. নম্বর দিয়ে ফোন সেক্স করার আহবান জানানোটাকা। আবার কারো কারো রেট এর চাইতে কম কিংবা বেশি।তবে সবার ক্ষেত্রেই অগ্রিম বিক্যাশ না করলে এ সেবা মিলবে না। মাইশা নামে একতরুণী নম্বর দিয়ে বলেছে, ফোন সেক্স করতে তার সঙ্গে সবচেয়ে বেশি মজা পাওয়া যাবে।এখনও একা আছি। ফোন করেই দেখুন না। সাজিয়া নামে ছাত্রী পরিচয়দানকারী এক তরুনমোবাইল নম্বর উল্লেখ করে বলেছে, আমি প্রফেশনাল নই।আমার সঙ্গে সময় কাটাতে বেশ মজা পাবেন। এটা আমি বলতেই পারি। নুসরাত সুমী নম্বরদিয়ে বলেছে, আমাকে কল করেই দেখ না। কি মজা দেব তোমাদের।

ওদিকে আরেকটিওয়েবসাইটে চার তরুণীর ফোন নম্বর দেয়া হয়েছে।সংশ্লিষ্টরা বলছেন, ফোন সেক্স গার্লের সংখ্যা দিন দিন বাড়ছে। এর পেছনে তরুণরা

তাদের মূল্যবান সময় নষ্ট করছেন। এটা এখনই রোধ করা উচিত।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা