মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

‘খুন হওয়া’ আখাউড়ার সেই প্রীতম বাড়ি ফিরে এসেছে!

folo-upবার্তা কক্ষ:অবশেষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার রাধানগরের যুবক প্রিয়তম ঘোষ ওরফে প্রীতম হত্যা রহস্যের জট খুলেছে। ‘খুন হওয়া’ প্রীতম প্রায় এক বছর পর এলাকায় ফিরে আসায় এ জট খুলল। শনিবার প্রীতমকে এলাকায় দেখে সবাই হতবাক হয়ে যান।
প্রীতমকে অপহরন করে হত্যা করা হয়েছে বলে গত বছরের ১ আগস্ট আখাউড়া থানায়  মামলা দায়ের করেন তার বড় ভাই রাকেশ কুমার ঘোষ। এতে অভিযোগ করা হয়, ১৭ জুলাই ভারত সীমান্ত ঘেঁষা আখাউড়ার গ্রাম হীরাপুরের ওপারে ভারত অংশ পাওয়া লাশটি তার ভাইয়ের। রাধানগরের কৃষ্ণ ঘোষ ও তার ছেলে রিংকু ঘোষ মিলে এ হত্যাকান্ড ঘটিয়েছেন।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে প্রীতম তার বাড়িতে আসে। শনিবার সকালে সে বাড়ি থেকে বের হলে অনেকেই তাকে দেখে। অনেকে তাকে বাড়িতে গিয়ে দেখে আসেন। তবে পরিবারের লোকজন এখনও বিষয়টি নিয়ে লোকোচুরি খেলছেন।
নাম প্রকাশে এক যুবক এ প্রতিবেদককে জানান, বাড়িতে গিয়ে তিনি প্রীতমের সঙ্গে কথা বলে এসেছেন। তখন প্রীতম জানায় খুন হওয়া যুবকটি সে-ই। এখন সে ‘জিন’ হয়ে ফিরে এসেছে। তবে পরিবারের লোকজন এ সময় কোনো কথা বলেন নি।
বাদী পক্ষের আইনজীবী আব্দুল্লাহ ভূঁইয়া বাদল জানান, শনিবার তিনি প্রীতমের বাড়িতে গিয়ে তার সঙ্গে কথা বলেছেন। এর আগে গত ১৪ জুন প্রীতম ব্রাহ্মণবাড়িয়ার আদালতে দেওয়া জবানবন্দিতে প্রীতম বলেছে, ভারতের জেলে সে আটকা ছিল। ওই আইনজীবী জানান, সিআইডি মামলার ফাইনাল রিপোর্ট দিয়েছে।
তবে এ বিষয়ে সিআইডি ইন্সপেক্টর লিটন চক্রবর্তীর বক্তব্য নেওয়া সম্ভব হয় নি। গতকাল সকাল থেকে বিকেল পর্যন্ত ওনার মোবাইল ফোনে কল করা হলেও তিনি রিসিভ করেন নি।
মামলার আসামী কৃষ্ণ ঘোষ বলেন, ‘আমি ষড়য়ন্ত্রের শিকার। আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের পর নানাভাবে হুমকি দেওয়া হয়েছে। বাদী পক্ষ চেয়েছিল কিছু সুবিধা নিতে। এছাড়া মামলার পর আমি পথে পথে ঘুরে বেরিয়েছি। আমার একমাত্র মেয়ের বিয়েতে উপস্থিত থেকে দান দিতে পারিনি’।–সূত্র: নিউজ ব্রাহ্মণবাড়িয়া

এ জাতীয় আরও খবর

এ সফর ছিল সংক্ষিপ্ত কিন্তু অত্যন্ত ফলপ্রসূ : প্রধানমন্ত্রী

বাংলাদেশকে হারিয়ে সেমিতে আফগানিস্তান, অস্ট্রেলিয়ার বিদায়

স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন যোগাযোগ বন্ধ মেসির?

ইতিহাস গড়তে একসঙ্গে রজনীকান্ত-সালমান

ঈদযাত্রায় সড়কে ২৬২ জনের মৃত্যু

রাসেলস ভাইপার নিয়ে যা বলছেন বেদেরা

সংবাদ সম্মেলনে আসছেন মির্জা ফখরুল

কোপা মিশনে সকালে মাঠে নামছে ব্রাজিল, দেখবেন যেভাবে

ভোরে আফগানদের মুখোমুখি বাংলাদেশ, সেমিতে খেলতে যা করতে হবে

পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি অগ্রহণযোগ্য : নোয়াব

গাজীপুরের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাময়িক বরখাস্ত

বাংলাদেশ থেকে যাওয়া ১৩ কোটি ডলার রেমিট্যান্সের ৫ কোটিই ভারতের