বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

এম এ হান্নানের মুক্তির দাবিতে নাসিরনগরে বিএনপি বিক্ষোভ মিছিল

ma hannanমোজাম্মেল হক সবুজ : নাসিরনগর উপজেলা বিএনপি উদ্ব্যাগে উপজেলা বিএনপি সাধারন সম্পাদক ও গোকর্ণ ইউপি চেয়ারম্যান এমএ হান্নান মিথ্যা মামলা প্রাত্যাহার ও নি-শ্বর্ত মুক্তি দাবিতে শনিবার বি‏েহ্মাভ মিছিল ও প্রাতিবাদ সভা অনুষ্টিত হয়। 
বি‏েহ্মাভ মিছিল শেষে বিএনপি কার্য্যালয়ের সামনে উপজেলা বিএনপি সহ সভাপতি ও চাপরতলা ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ভুইয়া সভাপতিত্বে এক প্রাতিবাদ অনুষ্টিত হয়। বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি সাবেক সাধারন সম্পাদক এড কামরুজ্জামান মামুন, উপজেলা বিএনপি যুগ্ন সম্পাদক আজিজুর রহমান চৌধুরী, জেলা বিএনপি নেতা ইব্রাহীম ভুইয়া রেনু, উপজেলা বিএনপি সাংঘটনিক সম্পাদক আলমগীর হোসেন, গোকর্ণ ইউপি বিএনপি সভাপতি লিলু পাঠান, উপজেলা যুবদল আহবায়ক সৈয়দ আবু সাােয়ার।
গত ৬জানুয়ারী রাতে দ্রুত বিচার মামলার গ্রেফতারী পরোয়ানা মামলার আসামী নাসিরনগর উপজেলা বিএনপি সাধারন সম্পাদক ও গোকর্ণ ইউপি চেয়ারম্যান এমএ হান্নানকে  ঢাকার শাহজাহানপুর থেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। রাতেই নাসিরনগর থানা পুলিশের কাছে হস্তান্তর করে গোয়েন্দা পুলিশ। পুলিশ তাকে আদালতে সোপর্দ করলে আদালত জামিন না-মন্জুর করে জেল হাজতে প্রেরন করে।

এ জাতীয় আরও খবর