শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কসবায় হামলায় আহত হারুন মিয়ার মৃত্যু পিতা-পুত্রসহ তিনজন গ্রেফতার

kas 25-6-14বার্তা কক্ষ:ব্রাহ্মণবাড়িয়ার কসবায় প্রতিপক্ষের হামলায় আহত হারুন মিয়া (৪৫) অবশেষে মারা গেছেন। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে দীর্ঘ সময় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে  বুধবার ভোররাতে হারুন মিয়া মারা যান। নিহত হারুন মিয়া উপজেলা বায়েক ইউনিয়নের কৈইখলা গ্রামের মৃত সুজাত আলীর পুত্র। এদিকে পুলিশ হারুন মিয়াকে হত্যার দায়ে পিতা-পুত্রসহ তিনজনকে গ্রেফতার করেছে। এরা হলেন একই গ্রামের আবদুর রশীদ,তার দুই পুত্র হানিফ মিয়া ও জসীম মিয়া।
জানা যায়, ১৯জুন বৃহস্পতিবার দুপুরে কৈখলা গ্রামের আবদুল কাদের মাঠ থেকে গরু আনতে যায়। এসময় প্রতিপক্ষ আবদুর রশিদসহ ৪/৫জন মিলে আবদুল কাদেরকে পিটিয়ে গুরুতর আহত করে। আহত অবস্থায় তাকে কসবা হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় আবদুর রশীদসহ পাঁচজনকে আসামী করে কসবা থানায় মামলা দায়ের করেন আবদুল কাদের। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষীয়রা গত সোমবার সকালে আবদুল কাদেরের ভাতিজা হারুন মিয়াকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পর কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার ভোররাত তিনটার দিকে হারুন মিয়া মারা যায় বলে তার পরিবারের লোকেরা নিশ্চিত করেছেন। এদিকে হারুন মিয়াকে হত্যায় জড়িত থাকার দায়ে পিতা-পুত্রসহ তিনজনকে গতকাল সকালে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন ওই গ্রামের গ্রামের আবদুর রশীদ (৫৫), তার দুই পুত্র হানিফ মিয়া (২২) ও জসীম মিয়া(২০)। পুলিশ জানায়, নিহতের পরিবারের লোকেরা হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন যাতে এই তিনজনকে আসামী করা হচ্ছে।
কসবা থানার পরিদর্শক (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,‘গ্রেফতারকৃত তিনজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’ –সূত্রঃব্রাহ্মণবাড়িয়া২৪.কম

এ জাতীয় আরও খবর

নজরুল পুরস্কার পেলেন চার গুণী

জামানত হারিয়েছেন ওবায়দুল কাদেরের ভাই শাহাদাত

ভিসা হয়নি ২৯২ হজযাত্রীর, ৯ এজেন্সির ব্যাখ্যা তলব

শাকিবের জীবনে প্রথম প্রেমিকা আমি : অপু বিশ্বাস

সাকিবের দলে খেলবেন মিলার

র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম কুমারের দেশত্যাগে নিষেধাজ্ঞা

বেনজীরের বিরুদ্ধে টাকা সরানোর প্রমাণ পেয়েছে দুদক

ঈদযাত্রায় একদিন একটু কষ্ট হলে কী আসে-যায়: কাদের

ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন আর নেই

দস্যুতা না ছাড়লে দুঃসংবাদের খবর দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

‘দেশের সবচেয়ে লাভজনক’ কক্সবাজার স্পেশাল ট্রেন বন্ধ

সরকারের স্বার্থ নয়, জনগণের অধিকার নিশ্চিতে কাজ করব : ইসির নতুন সচিব