বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলা পরিষদের প্রথম মাসিক সভায় মোকতাদির চৌধুরী এমপি

1911908_1402027373390658_1289842693_nবার্তা কক্ষঃপ্রধান মন্ত্রীর সাবেক একান্ত সচিব, বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজয়নগরকে আলাদা উপজেলা হিসেবে গঠন করেছেন। বিজয়নগরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছেন, সেজন্য আমি প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানাই। তিনি  রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার নব-গঠিত বিজয়নগর উপজেলা পরিষদের প্রথম মাসিক প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
উপজেলা পরিষদ মিলনায়তনে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট তানভীর ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন, বিভিন্ন রাজনৈতিক দলের অংশ গ্রহনে বিজয়নগর উপজেলা পরিষদের প্রথম নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীরা বিপুল ভোটে নির্বাচিত হন। সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীরা জনগনের ভালোবাসায় বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় আমি জনগনকে ধন্যবাদ জানাই।
তিনি বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার সরকার বিজয়নগরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছেন। যার সুফল জনগন পাচ্ছেন। বিজয়নগরের জনগন জননেত্রী শেখ হাসিনাকে ভালোবাসেন। তাই জনগন জাতীয় সংসদ নির্বাচন ও উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীদেরকে বিজয়ী করেছেন।
মোতকাদির চৌধুরী এম.পি বলেন, উপজেলা পরিষদ হচ্ছে সরকারের একটি প্রশাসনিক ইউনিট। সেখানে জনগনের জন্য কাজ করার অনেক সুযোগ রয়েছে। তিনি সম্মিলিত প্রচেষ্টায় বিজয়নগর উপজেলাকে পরিকল্পিত, শক্তিশালী ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেরকে আহবান জানান। তিনি  নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন,  জনগন যাতে আপনাদের দ্বারা অবমূল্যায়িত না হন সেদিকে খেয়াল রাখবেন। তাদেরকে অবহেলা করবেন না।
তিনি বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে। সেই জোয়ারের সাথে তাল মিলিয়ে আমরাও বিজয়নগরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করছি।
তিনি বিজয়নগরের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন,পর্যায়ক্রমে বিজয়নগরের রাস্তাঘাটসহ সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করা হবে। বিজয়নগরকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।
মাসিক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ বশিরুল হক ভূইয়া, ভাইস চেয়ারম্যান মোঃ বাবুল আখতার, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনি।
সভায় উপজেলার ১০ ইউনিয়নের মধ্যে ৯ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বক্তব্য রাখেন। সভায় বিআরডিবির চেয়ারম্যান দীপক চৌধুরী বাপ্পীসহ উপজেলার সকল সরকারি অফিসের প্রধানগন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম ভূইয়া উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

এটিএম কার্ড ক্লোনকারী তুর্কি নাগরিক গ্রেপ্তার ঢাকায়

আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি দলে মুস্তাফিজ

বুয়েট ছাত্র আবরার হত্যা : সাক্ষীর জবানবন্দি পাল্টে ছেলেকে মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে, অভিযোগ অমর্ত্যর বাবার

১৮ কোটি টাকা সহায়তা পেলেন দেড় হাজার পোশাক শ্রমিক

ইসি আইনের উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করতে চায় বিএনপি: ওবায়দুল কাদের

মহামারি ফুরিয়ে যায়নি, আসছে নতুন ভেরিয়েন্ট: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

ঊর্ধ্বমুখী সংক্রমণে অধিক ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে রংপুর বিভাগ

এক সপ্তাহে রোগী বেড়েছে ২২৮ শতাংশ: স্বাস্থ্য অধিদপ্তর

লুটপাট ধামাচাপা দিতে ১৪ বছর ধরে ল‌বিস্ট নিয়োগ করেছে সরকার : বিএনপি

পপির এবার মেয়ের মা হওয়ার গুঞ্জন!

সেবা প্রকাশনীর প্রতিষ্ঠাতা কাজী আনোয়ার হোসেন মারা গেছেন

যুব বিশ্বকাপে ক্যারিবিয়ান বিশপের ‘সুপারম্যান ক্যাচ’ (ভিডিও)