শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শোক সংবাদ : মিসেস সুফিয়া বারী

sok songbadব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সৈয়দ এ.কে.এম. এমদাদুল বারীর সহধর্মীনি মিসেস সুফিয়া বারী ইন্তেকাল করেছেন (ইন্না—রাজিউন)।  শনিবার সকাল সাড়ে ৮টায় ঢাকার একটি ক্লিনিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ৩ কন্যা, ২ ছেলে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।
শনিবার বাদ জোহর ব্রাহ্মণবাড়িয়া জেলা ঈদগাহ ময়দানে মরহুমার প্রথম নামাজে জানাযা এবং বাদ আছর আখাউড়া উপজেলার রানীখার ঈদগাহ ময়দানে দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার লাশ দাফন করা হয়। নামাজে জানাযায় স্থানীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী, সাবেক এম.পি আলহাজ্ব মোঃ শাহআলম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মোঃ হেলাল উদ্দিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল-মামুন সরকারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সমাজের সর্বস্তরের লোকজন অংশ গ্রহণ করেন।
এদিকে  ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সৈয়দ এ.কে.এম. এমদাদুল বারীর সহধর্মীনি মিসেস সুফিয়া বারীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমাবেদনা জানিয়েছেন স্থ’ানীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী, সাবেক এম.পি আলহাজ্ব মোঃ শাহআলম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মোঃ হেলাল উদ্দিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল-মামুন সরকার। শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন।

 

এ জাতীয় আরও খবর

ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী

‘নেতানিয়াহুকে গ্রেপ্তার’ দাবিতে বাংলাদেশের সমর্থন আছে

এমপি আনার হত্যায় ৮ দিনের রিমান্ডে তিন আসামি

আইনমন্ত্রী আনিসুল হক হাসপাতালে ভর্তি

ফাইনাল কলকাতার প্রতিপক্ষ হায়দরাবাদ

সরকার আজিজ ও বেনজীরের দুর্নীতির অংশীদার: দুদু

সাগরতলে ১৭ বিলিয়ন ডলারের ধনরত্ন

বান্দরবানে সীমান্তে মাইন বিস্ফোরণ, বাংলাদেশি যুবকের পা বিচ্ছিন্ন

ঘূর্ণিঝড় ‘রেমাল’ প্রবল হয়ে আঘাত হানতে পারে রোববার সন্ধ্যায়

জিহাদকে নিয়ে আনারের দেহাংশের খোঁজ চলছে ভাঙ্গরে

এবার সোমালি জলদস্যুদের কবলে এমভি ব্যাসিলিস্ক

‘বাবার লাশের ছোট্ট টুকরো হলেও স্পর্শ করতে চাই’