সোমবার, ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বিদেশে থেকে বঙ্গবন্ধুর বির“দ্ধে একের পর এক মিথ্যাচার করছে, জাতি তাকে ত্যাজ্য করা উচিত; সে একটা বেয়াদব -ব্রাহ্মণবাড়িয়ায় রেলমন্ত্রী

 

rallআরাফাত আহমেদ : বিএনপি সরকারের আমলে রেলের কোন উন্নয়ন করে নাই। সে সময় রেল ছিল অত্যন্ত অবহেলিত। তারা রেলের ইঞ্জিন, বগি আনে নাই। নতুন রেল লাইন নির্মাণ করে নাই, পুরাতন রেল লাইনগুলো সংস্কার করে নাই। রেলস্টেশনের আধুনিকায়ন না করে রেলকে ধ্বংস করেছে। আজ শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার ভাতশালা রেল স্টেশনের নব নির্মিত ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। তিনি আরও বলেন, জামাত শিবির স্বাধীনতা বিরোধী হরতাল অবরোধের নামে দেশে নৈরাজ্য সৃষ্টি করে ধ্বংসাত্মক কার্যক্রম চালিয়েছ।  আর এসবের মদদ দি”েছন বেগম খালেদা জিয়া। তারা রেলে অগ্নিসংযোগ করে রেলের কোটি কোটি টাকার সম্পদ নষ্ট করছে।

মন্ত্রী মুজিবুল হক তারেক জিয়া সম্পর্কে বলেন, সে বিদেশে থেকে বঙ্গবন্ধুর বির“দ্ধে একের পর এক মিথ্যাচার করছে। জাতি তাকে ত্যাজ্য করা উচিত। সে একটা বেয়াদব।ভাতশালা স্টেশন চত্বরে অনুষ্ঠিত উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেলপথ মন্ত্রণালয়ের সচিব মোঃ আবুল কালাম আজাদ। এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র. আ. ম. ওবায়দুল মোকতাদির চৌধুরী, রেলপথ চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন, ব্রাহ্মণবাাড়িয়ার জেলা প্রশাসক ডঃ মোশাররফ হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৩ সনের ২২ মার্চ ভয়াবহ টর্নোডের আঘাতে ভাতশালা স্টেশনটি বিধ্বস্ত হয়। প্রায় একবছর পর সাড়ে ৬৬ লক্ষ টাকা ব্যয়ে স্টেশনটির নতুন ভবন নির্মান করা হয়।

 


 


 

 

এ জাতীয় আরও খবর

বিপিএলের ম্যাচ কবে কখন কোথায়, দেখে নিন

রংপুরের পীরগাছায় মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা, দুই আসামির আমৃত্যু কারাদন্ড

করোনায় আরও ১২ জনের মৃত্যু, শনাক্ত ৩৩৫৯

ব্রাহ্মণবাড়িয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

প্রথম দিনেই উপেক্ষিত স্বাস্থ্যবিধি

পাথরঘাটায় টিকা নিয়ে ১০ শিক্ষার্থী অসুস্থ

প্রার্থিতা বাতিলের ভয় দেখিয়ে টাকা দাবি, নির্বাচন কর্মকর্তাকে অব্যাহতি

বাংলাদেশ ফুটবল দলের ইন্দোনেশিয়া সফর বাতিল

ডমিঙ্গোর বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাল বিসিবি

‘সরকারি কর্মচারীদের আচরণে যেন সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন না হয়’

বাংলাদেশের চাকরি ছেড়ে পাকিস্তানে গিবসন

দেশটাকে নিয়ে আজ ভাগ বাটোয়ারার হাট বসেছে : রিজভী