পাঁচ বছরের সম্পর্ক ভেঙে গিয়েছিল আগেই। সেই প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে এ বার শ্লীলতাহানির অভিযোগ তুললেন বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা। শিল্পপতি নেস ওয়াদিয়ার সঙ্গে প্রীতির সম্পর্ক গড়া-ভাঙার পথে গেলেও কর্মসূত্রে দু’জনে এখনও কিংস ইলেভেন পঞ্জাবের

যুগ্ম মালিক। খেলার মাঠে নেসের খারাপ আচরণের কথা পুলিশকে লিখিত ভাবে জানিয়েছেন প্রীতি।

বৃহস্পতিবার রাতে মুম্বইয়ের মেরিন ড্রাইভ থানায় নেসের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন ৩৯ বছরের প্রীতি। তবে অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন নেস।

অভিযোগে পুলিশকে কী জানিয়েছেন প্রীতি?

গত ৩০ মে মুম্বইয়ের ওয়াংখেড়েতে চেন্নাই সুপার কিংস ও কিংস ইলেভেন পঞ্জাবের খেলা চলাকালীন স্টেডিয়ামের মধ্যেই তাঁর সঙ্গে অশালীন আচরণ করেন নেস। দর্শকদের মধ্যেই প্রীতির হাত ধরে টানাটানি করেন তিনি। সেই সঙ্গে অশালীন ভাষায় কথাবার্তা, এমনকী হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। প্রীতির অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ৫০৪, ৫০৬ ও ৫০৯ ধারায় নেসের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মুম্বইয়ের পুলিশ কমিশনার রাকেশ মারিয়া শনিবার বলেন, “অভিযোগের সত্যতা খতিয়ে দেখা হচ্ছে। প্রত্যক্ষদর্শীদের বয়ান সংগ্রহ করা হবে।” স্টেডিয়ামের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা হবে বলে জানিয়েছেন তিনি।

ব্যক্তিগত জীবনে একাধিক বার নানা বিতর্কে জড়িয়েছেন প্রীতি। মুচমুচে গসিপের ভিত্তিতে সংবাদ শিরোনামে নানা সময়ে উঠে এসেছে তাঁর নাম। নেসের সঙ্গে সম্পর্কের টানাপড়েন নিয়েও কম গুজব রটেনি! সম্পর্ক শেষ হয়ে গেলেও কিংস ইলেভেন পঞ্জাবের যুগ্ম মালিক হিসেবে একই সঙ্গে কাজ করেছেন দু’জন। তবে প্রাক্তন প্রেমিকের এ জাতীয় ব্যবহারে তিনি মর্মাহত বলে জানিয়েছেন প্রীতি। তাঁর কথায়: “আমার সময় খারাপ যাচ্ছে। কারওকে আঘাত করতে চাই না। তবে আত্মরক্ষা তো করতেই হবে।” অন্য দিকে, প্রাক্তন প্রেমিকার এই অভিযোগ তাঁকে খুব কষ্ট দিয়েছে বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন নেস।  

আনন্দ বাজার পত্রিকা