শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যাট-রণবীরের ঝগড়া-হাতাহাতি!

ঝগড়া দিয়ে শুরু করে শেষপর্যন্ত রীতিমতো হাতাহাতিই করেছেন রণবীর-ক্যাট! অনেকে হয়তো ভেবে বসবেন, এ আর এমন কী! এই জুটির খুনসুটির খবর তো প্রায়ই শোনা যায়। কিন্তু তাই বলে একেবারে হাতাহাতি! এবারে কিন্তু বলিউডপাড়ায় খবর রটেছে, রণবীর কাপুর আর ক্যাটরিনা কাইফ ঝগড়া তো করেছেনই, সেই ঝগড়ার তুঙ্গে একেবারে গায়ে হাত তোলার ঘটনাও ঘটেছে।

কিন্তু কী নিয়ে এই হাতাহাতি-ঝগড়াঝাঁটি? জিনিউজের এক খবরে দাবি করা হয়েছে, রণবীর-ক্যাটের হাতাহাতির কারণ হূতিক রোশন। হূতিক রোশনের প্রসঙ্গ নিয়েই ঘটে গেছে এই দুজনের মধ্যে তুলকালাম কাণ্ড।

‘জাগগা জাসুস’ ছবিতে রণবীরের করা একটি স্টান্টকে ব্যাং ব্যাং ছবির হূতিকের সঙ্গে তুলনা করেন ক্যাটরিনা। ব্যস ঝগড়ার সূত্রপাত এখানেই! হূতিকের সঙ্গে তুলনা সহজভাবে নিতে পারেননি রণবীর। এ ছাড়া হূতিক-সুজানের সংসার ভেঙে যাওয়ার সময় ক্যাটরিনার সঙ্গে হূতিকের ঘনিষ্ঠতার বিষয়টিও সহজভাবে মেনে নিতে পারছেন না রণবীর। ক্যাটরিনা ও হূতিক মিলে ‘বিগ ব্যাং’ ছবিতে কাজ করছেন।

বি-টাউনের সবচেয়ে আলোচিত জুটি রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের সম্পর্কটা অবশেষে আনুষ্ঠানিক রূপ পেতে যাচ্ছে বলে যাঁরা ধারণা করছেন, এই ঝগড়াঝাঁটির ঘটনা তাতে কতখানি প্রভাব ফেলবে? আশা করা যাচ্ছে, শিগগিরই বিষয়টি মিটিয়ে ফেলবেন তাঁরা।

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের