বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

‘অপহরণ নাটক’ নিজের ভাই এর সাথে প্রতারণা

29215_102733196441856_3033221_n

শামসুর রহমান: প্রবাসী আপন বড় ভাই এর কাছ থেকে টাকা হাতিয়ে নিতে অপহরণের ঘটনা সাজিয়ে পুলিশের হাতে ধরা পড়েছেন মাসুম নামের ঝিনাইদহের এক যুবক। হামদহ খোন্দকার পাড়ার মোতালেব মিয়ার ছেলে মাসুম অপহৃত হয়েছেন বলে পরিবারের কাছে টেলিফোন করে। তাকে ছাড়িয়ে আনতে এক লাখ ৭৪ হাজার টাকা দেবার জন্য বাসায় ফোন করেছিলেন। ওই ফোনের সূত্র ধরে পুলিশ মাসুমকে উদ্ধার করার পর জানতে পারে, তিনি নিজেই লুকিয়ে ছিলেন।বৃহস্পতিবার বেলা ১২টার দিকে শহরের হামদহ এলাকা থেকে মাসুমকে (৩০) আটক করা হয় বলে জানিয়েছেন ঝিনাইদহের পুলিশ সুপার আলতাফ হোসেন।

পুলিশ সুপার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুম জানিয়েছে, তার বড় ভাই সৌদি প্রবাসী মো: ইসরাইল হোসেন (ক্যাপ্টেন) এর কাছ থেকে মোটা অন্কের টাকা আদায়ের জন্য সে অপহরণ নাটক সাঁজিয়েছিল।মাসুম বাড়িতে ফোন করে জানিয়েছিলেন, ডিবি পুলিশ তাকে আটকে রেখেছে এবং টাকা না দিলে ‘ক্রসফায়ারে’ হত্যা করার হুমকি দিচ্ছে।

এই খবর শুনে মাসুমের পরিবার সকালে ডিবি পুলিশের সঙ্গে যোগাযোগ করে। এর পরপরর মাসুমের সন্ধানে নামে পুলিশ।মাসুমের বিরুদ্ধে একটি প্রতারণা মামলা হয়েছে বলেও জানান পুলিশ সুপার আলতাফ।মাসুমের বড় ভাই মো: ইসরাইল হোসেন বলেন, মাসূম নিখোঁজ হবার সময় তার পাঠানো চার লক্ষ টাকা বহন করছিল। এই টাকাটা উনি নির্মাণাধীন বাড়ির কাজের জন্য পাঠিয়েছিলেন।

এই চার লক্ষ টাকা এবং মুক্তিপণের এক লক্ষ চুহাত্তর হাজার মোট পাঁচ লক্ষ চুহাত্তর হাজার টাকা মেরে দেবার জন্যই মাসুম এই নাটক সাঁজিয়েছিল।

এ জাতীয় আরও খবর

‘দুর্গতিনাশিনী’ দেবীকে সাড়ম্বরে বিদায়

এখানে মেজরিটি, মাইনরিটির কোনো স্থান নেই: রাষ্ট্রপতি

বাংলাদেশি শান্তিরক্ষী নিহতের তদন্ত চান জাতিসংঘ মহাসচিব

জাতীয় গ্রিড বিপর্যয় সরকারের ব্যর্থতা : ফখরুল

বিদ্যুৎ বিপর্যয়ে সরকারের গাফিলতি স্পষ্ট: গণতন্ত্র মঞ্চ

ওমরাহ ভিসার মেয়াদ বাড়াল সৌদি

ঢাকা মেডিকেলে গাঁজার চালান নিতে এসে ধরা

‘ধাক্কা দিলি ক্যান’ বলে ঝগড়া বাধিয়ে সর্বস্ব লুট করেন তারা

প্রত্যেক পাওয়ার প্ল্যান্টেই কিছু না কিছু ঘটেছে: তদন্ত কমিটির প্রধান

প্রেমিকাকে দেখতে ঢাকেশ্বরী মন্দিরে ভারতীয় তরুণ (ভিডিও)

এসআই পরিচয়ে গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ, ভয় দেখিয়ে ধর্ষণ!

মিনিকেট নামে কোনো চাল বিক্রি করা যাবে না : মন্ত্রিপরিষদ সচিব