সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সিম্ফনির নতুন স্মার্টফোন এক্সপ্লোরার ডব্লিউ ১৬০

Symphony_W160_sm_809051117

বিশ্বখ্যাত মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি সম্প্রতি দেশের বাজারে এনেছে ১৩ মেগাপিক্সেল সনি আইএমএক্স ক্যামেরা সমৃদ্ধ নতুন স্মার্টফোন এক্সপ্লোরার ডব্লিউ ১৬০ ।
৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লেসহ এই স্মার্টফোনটির ৮ মিলিমিটার আল্ট্রা স্লিম অ্যালুমিনিয়াম বডি ফোন ব্যবহারকারীদের একেবারেই নতুন অভিজ্ঞতা দেবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।
কারণ, নতুন এই হ্যান্ডসেটটিতে রয়েছে অ্যান্ডরয়েড ৪.২.২ জেলিবিন অপারেটিং সিস্টেম। এছাড়া এতে ব্যবহার করা হয়েছে ১.৩ গিগাহার্জ কোয়াডকোর প্রসেসর, যা ফোন ব্যবহারকারীকে নতুন এক গতির সঙ্গেই পরিচয় করিয়ে দেবে।
এছাড়া রিয়েল মাল্টিটাসকিংও ব্যবহারকারীর জন্য নতুন অভিজ্ঞতাই হবে বলে মনে করছেন ব্র্যান্ড সিম্ফনি কর্তৃপক্ষ।
তারা বলছেন, একেবারেই গ্রাহকের ফোনের বহুমুখী ব্যবহারের কথা মাখায় রেখে এতে দেয়া হয়েছে ১ জিবির ৠাম এবং ৪ জিবি রমসহ স্মার্টফোনের আরও অনেক আকর্ষণীয় ফিচার ।
ফোনটিতে এছাড়াও থাকছে জি সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর এবং এক্সিলারোমিটার সেন্সর  টেকনোলোজি যা ব্যবহারকারীদের দিবে অনন্য গেমিং অভিজ্ঞতা ।
সিম্ফনি বরাবরের মতোই ভোক্তাদেরকে ফোন ব্যবহারে আধুনিক টেকনোলোজি উপভোগ করার ব্যবস্থা করে আসছে, এক্ষেত্রে নতুন সংযোজন এই স্মার্টফোন এক্সপ্লোরার ডব্লিউ ১৬০।
এই স্মার্টফোন থেকেও নিরবচ্ছিন্নভাবে নতুন নতুন সব অভিজ্ঞতা ভোক্তারা পাবেন তাদের আয়ত্তের মধ্যেই। মাত্র ১৩ হাজার ৫৯০ টাকায় এই হ্যান্ডসেটটি মিলবে দেশের বাজারে।