মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এডঃ শরিফুল ইসলাম লিটনের (টেলিফোন মার্কা) সমর্থনে জেলা বিএনপির পূর্বাঞ্চলে ব্যাপক গণসংযোগ

বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত একক প্রার্থী এডঃ শরিফুল ইসলাম লিটনের (টেলিফোন মার্কা), মুখলেছুর রহমান ভাইস চেয়ারম্যান পদে (চাপকল মার্কা) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মরিয়ম বেগমের (কলস মার্কার) সমর্থনে জেলা বিএনরি নেতৃবৃন্দ র্পূবাঞ্চলে দিনভর গণসংযোগ করেন।
সিংগারবিল বাজার, কালছড়া, ইগরতলী, মেরাসানী, বড়পুকুর পাড় হয়ে লক্ষীপুর বাজার চত্বরে বজলুর রহমানের সভাপতিত্বে নির্বাচণী সভায় প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সদস্য সচিব জহিরুল হক খোকন, বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন জিল্লুর রহমান, হাজী সিরাজুল ইসলাম, শেখ সাদির, হান্নান মাষ্টার, আলমগীর মুন্সী, আক্তার মাসুম, মন্টু প্রমুখ।
বাদ এশা জয়পুর, মাটিংগা বাজার, ভোটাং বাড়ি এলাকার গণসংযোগ করে দাড়িয়াপুর স্কুল প্রাঙ্গণে আঃ আওয়াল মেম্বারের সভাপতিত্বে বিশাল নির্বাচনী সমাবেশ হয়। এতে প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক আলহাজ্ব এ.বি.এম. মোমিনুল হক, বিশেষ অথিতির বক্তব্য রাখেন এডঃ আলী আজম চৌধুরি সহ স্থানীয় নেতৃবৃন্দ। কানায় কানায় পরিপূর্ণ স্কুল মাঠ প্রার্থী এডঃ লিটন এলাকার সন্তান হিসেবে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন। সভাশেষে মিছিল বের করে নেতাকর্মী ও সমর্থকবৃন্দ

এ জাতীয় আরও খবর

দেশ একজন মূল্যবান সেবক হারাল: খামেনি

রাইসির মৃত্যু নিয়ে যেসব প্রশ্ন

মেয়রের সামনে কাউন্সিলরকে জুতাপেটা করলেন চামেলী!

নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন

নির্বাচনের পর আরও ভয়ঙ্কর হয়ে উঠেছে সরকার : ফখরুল

২৪ উপজেলায় ইভিএমে ভোট হবে মঙ্গলবার

এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ!

রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় আমরা জড়িত নই: ইসরায়েলি কর্মকর্তা

কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর

‘গিভ অ্যান্ড টেকের অফার অনেকেই দেয়, মেডিকেলের স্যারও দিয়েছিল’

বিয়ের পর আমার কাজের মান ভালো হয়েছে

৪ দিনেও খোঁজ মেলেনি ভারতে নিখোঁজ এমপি আনারের