সোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

রামচন্দ্র দেবের বার্ষিক ধর্মীয় উৎসবে পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন

প্রতিবেদক :: ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র জননেতা মোঃ হেলাল উদ্দিন বলেছেন, মানব জাতি কে সত্য ও সুন্দর পথ প্রদর্শনের জন্য প্রত্যেক ধর্ম ও সম্প্রদায়ে পৃথিবীতে যুগে যুগে মহা মানবদের আগমন ঘটেছে। এসব মহা মানবগন মানুষ কে অন্ধকার থেকে আলোর পথ দেখিয়েছেন। মানুষ কে প্রার্থীব জগতের কল্যান ও স্বর্গীয় জীবন লাভের অমৃত বানী শুনিয়েছেন। তিনি বলেন, এসমস্ত অমৃত বানী শুধু পরজাগতিক কল্যান কামনার জন্যই নয়। ইহজগতেও প্রার্থীব কল্যানের জন্য দৈনিন্দন জীবনে তা অনুসরণ করতে হবে। 



মেয়র গত বুধবার সন্ধ্যায় পূর্ব পাইকপাড়া শ্রী শ্রী কৈবল্যভূম আশ্রমে অনুষ্ঠিত শ্রী শ্রী ঠাকুর রাম চন্দ্রদেবের ৩৩তম বার্ষিক উৎসব পরিদর্শন কালে সমবেত ধর্ম প্রাণ হিন্দুদের উদ্দেশ্যে উপরক্ত কথা বলেন। এসময় তিনি মহা মহির্ষী রাম চন্দ্র দেবের জীবন আলেখ্য অনুসরণ করার জন্য হিন্দুধর্মালম্বীদের আহবান জানান। 



এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান এড.তাসলিমা সুলতানা খানম নিশাত, কৈবল্যভূম আশ্রম এর সভাপতি বিশ্বজিৎ রায়, সাধারণ সম্পাদক বাদল গুহ, জেলা পূজা উদযাপন কেন্দ্রের সাবেক সভাপতি সোমেষ রজ্ঞন রায়, এলাকার বিশিষ্ট ব্যক্তি বিষ্ণুপদ দেব, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অজিত দাস, বিষ্ণুপদ সাহা, গৌর সাহা, সিবু পাল, নিতিশ রজ্ঞন রায়, বিমল রায়, প্রদিব রায়, সুমন দত্ত সহ উৎসব পরিচালনা পরিষদের নেতৃস্থানীয় ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।