বুধবার, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ও টাঙ্গাইলে নিহত ৫

g„cg„mUnZ-300x224টাঙ্গাইল সদর ও কালিহাতী উপজেলায় গতকাল বুধবার দুটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। একই দিন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে একজন প্রাণ হারিয়েছেন৷

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখেরুজ্জামান জানান, কালিহাতীর সল্লা এলাকায় ভোর সাড়ে পাঁচটার দিকে সুতাভর্তি একটি ট্রাকে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। সড়কের পাশেই ওই ট্রাকের মেরামত চলছিল। এ সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী রডবোঝাই একটি ট্রাক পেছন থেকে ওই ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে উভয় ট্রাকই রাস্তার পাশে উল্টে যায়। ঘটনাস্থলেই রডবোঝাই ট্রাকের চালক আব্বাস আলী (৪০), তাঁর সহকারী মনজুরুল এবং সুতাবাহী ট্রাকের সহকারী নাজমুল (২০) মারা যান। তাঁদের মধ্যে নাজমুলের বাড়ি টাঙ্গাইলের মধুপুর উপজেলায়৷ অপর দুজনের বাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলায়।

এদিকে শহরের বাইপাস নগরজলফৈ মোড়ে ট্রাকচাপায় গতকাল বিকেলে উজ্জ্বল মিয়া (২৮) নামের এক রিকশাচালক গুরুতর আহত হন৷ তাঁকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়৷ সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণ করেন। নিহত উজ্জ্বল সদর উপজেলার পোড়াবাড়ি ইউনিয়নের কাবিলাপাড়া গ্রামের নবাব আলীর ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন৷

এদিকে বিজয়নগরের বুধন্তি ইউনিয়নের বীরপাশা এলাকায় বিকেলে সিলেটগামী বিআরটিসির যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা িগ্রনলাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুিখ সংঘর্ষ হয়৷ এতে কমপক্ষে ৩০ জন আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান৷ সেখানে বিআরটিসি বাসের চালক দুলাল মিয়াকে (৩০) কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোণনা করেন। বিকেল সাড়ে পাঁচটার দিকে পুলিশ বাস দুটি মহাসড়কের ওপর থেকে সিরয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

সরাইল বিশ্বরোড মোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মো. আবদুর নূর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

েতা মনে হয় না যে মানসিক ভারসাম্যহীন। এখন পুলিশ বিষয়টি তদন্ত করে আইিন ব্যবস্থা নেবে।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় কোরবানীর হাটে জন্য প্রস্তুত খামারিরা,শেষ সময়ে পরিচর্যায় ব্যস্ত

নতুন নোট বাজারে আসছে বুধবার

শিগগিরই ৫-১২ বছরের শিশুদের করোনার টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী

এক দিনে রেকর্ড ডেঙ্গু রোগী শনাক্ত

বিষাক্ত হলুদ ধোঁয়ায় ঢেকে গেল জাহাজ! মুহূর্তে ১২ জনের মৃত্যু

বিয়ের আসরে কনের পা ছুয়ে প্রণাম বরের!

বিশ্বের সব স্বৈরাচারকে টেক্কা দিয়েছে আওয়ামী সরকার : ফখরুল

আসছে ‘ডিজিজ এক্স’! অজানা রোগের মহামারীর শঙ্কা বিজ্ঞানীদের

রেসলিংয়ের মঞ্চে আরব নারী!

শ্রীলঙ্কায় এবার পেট্রল বিক্রি বন্ধ

পদ্মা সেতুর টোল প্লাজার বেরিয়ারে বাসের ধাক্কা

গাড়ি আমদানিতে চট্টগ্রাম বন্দরকে পেছনে ফেলল মোংলা‍