শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বয়সে অনেক বড় পুরুষের সঙ্গে সম্পর্কের সুবিধা

older loverডেস্ক রিপোর্ট : নিজের চেয়ে বয়সে অনেক বড় কোনো পুরুষের সঙ্গে সম্পর্ক গড়ার পেছনে বেশ কিছু সুবিধা তুলে ধরেছেন একজন নারী। তার সঙ্গে প্রেমিকের বয়সের ব্যবধান ২৯ বছর। মেয়ের এমন সম্পর্কে মা বেজায় নাখোশ। তা ছাড়া প্রতিবেশীরাও বেশ কানাঘুষা করেন। বন্ধুরা তাকে প্রায়ই জিজ্ঞাসা করেন, এতো বছরের বড় একজন পুরুষকে কেন বেছে নিলে? এর জবাবে তিনি তার সাতটি সুবিধার কথা তুলে ধরেন।

১. আপনার একজন গল্পকার আছেন

বয়সে বড় ব্যক্তির সঙ্গে সম্পর্ক থাকা মানে আপনার একজন ব্যক্তিগত গল্পকার আছেন যিনি তার অভিজ্ঞতার রসদ দিয়ে উপভোগ্য করে তুলবে জীবন। প্রেমিকের বিশাল জীবনের নানা ঘটনা, অভিজ্ঞতা আর বৈচিত্র্যের মাঝে দিব্যি হারিয়ে যাবেন আপনি। তা ছাড়া এই জ্ঞানের মধ্যে থেকে আপনি কী শিখলেন তাও পরখ করে দেখবে ওই পুরুষ।

২. অর্ধেক অর্ধেক করতে হবে না

বয়স্ক প্রেমিকের সঙ্গে সময় কাটাতে আপনাকে কোনো চিন্তা নিতে হবে না। বয়সে বড় ব্যক্তিরা নিপাট ভদ্রলোক হয়ে থাকেন। তিনি দায়িত্বশীল এবং জ্ঞানবুদ্ধিসম্পন্ন। রেস্টুরেন্টের খাবারের বিল থেকে শুরু করে আপনার জীবনের গুরুত্বপূর্ণ ক্ষেত্রে তিনি দায়িত্ব নিয়ে আপনার পাশে থাকবেন।

৩. প্রকৃত প্রেমিকের ভালোবাসায় আশীর্বাদপুষ্ট আপনি

বয়সে অনেক বড় সঙ্গীর সঙ্গে বিছানায় সময় কেমন যাবে তা ভিন্ন বিষয়, তবে অন্যান্য সব ক্ষেত্রে তার ওপর আত্মবিশ্বাস রাখতে পারেন নির্ভয়ে। নিরাপত্তার অভাববোধ চলে যাবে এবং সেখানে প্রতিদিনই আসতে থাকবে ভালোবাসাবাসি আর প্রেম।

৪. ভালোবাসার প্রকাশ ঘটবে বহু উপায়ে

এমন মানুষের সঙ্গে নিরেট ভালোবাসার পাদভূমিতে অবস্থান করতে পারবেন আপনি। তার কাছে আপনি কতটা প্রিয়, আপনার চারদিকের পৃথিবী কতটা সুন্দর চান এবং সুখী হতে আপনার কী কী প্রয়োজন তা অভিজ্ঞতা দিয়ে বুঝে ফেলবেন তিনি।

৫. এখন থেকে আপনিই তার সবকিছু

বয়সে যেহেতু বড়, ধরে নেওয়া যায় তিনি এক বা একাধিক সম্পর্কের মধ্য দিয়ে গেছেন। তিনি যদি সত্যিকার অর্থে হৃদয়বান ব্যক্তি হয়ে থাকেন, তবে জীবনের এ পর্যায়ে এসে তিনি আপনাকেই তার সবকিছু বলে জ্ঞান করেছেন। তাই সম্পর্কের টানাপড়েনের ক্ষেত্রে তার মুখ থেকে 'বিতর্ক' নয় 'আলোচনা'র প্রস্তাব আসবে।

৬. অর্থবিষয়ক আলোচনা ফলপ্রসু হয়

বয়স্ক ব্যক্তিরা অর্থনৈতিক দিকটি নিয়ন্ত্রণে পারদর্শী হন। আর সে ক্ষেত্রে আপনার অর্থনীতিকেও চাঙ্গা করে দিতে পারেন তিনি। এ আলোচনায় তার কাছে থেকে সব সময় নির্ভুল পরামর্শ পাবেন।

৭. সৎ সঙ্গে স্বর্গবাস

যেহেতু একজন হৃদয়বান, অভিজ্ঞ এবং বাস্তব জ্ঞানবুদ্ধিসম্পন্ন মানুষকে আপনি সঙ্গী হিসেবে পেয়েছেন, কাজেই আপনিও আগের চেয়ে অনেক বেশি জ্ঞানী ও সমৃদ্ধ হবেন। কারণ তার সঙ্গে থেকে আপনিও জ্ঞানের গভীরতায় ডুব দিতে পারবেন।

সূত্র : ইন্টারনেট

  

এ জাতীয় আরও খবর

নজরুল পুরস্কার পেলেন চার গুণী

জামানত হারিয়েছেন ওবায়দুল কাদেরের ভাই শাহাদাত

ভিসা হয়নি ২৯২ হজযাত্রীর, ৯ এজেন্সির ব্যাখ্যা তলব

শাকিবের জীবনে প্রথম প্রেমিকা আমি : অপু বিশ্বাস

সাকিবের দলে খেলবেন মিলার

র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম কুমারের দেশত্যাগে নিষেধাজ্ঞা

বেনজীরের বিরুদ্ধে টাকা সরানোর প্রমাণ পেয়েছে দুদক

ঈদযাত্রায় একদিন একটু কষ্ট হলে কী আসে-যায়: কাদের

ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন আর নেই

দস্যুতা না ছাড়লে দুঃসংবাদের খবর দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

‘দেশের সবচেয়ে লাভজনক’ কক্সবাজার স্পেশাল ট্রেন বন্ধ

সরকারের স্বার্থ নয়, জনগণের অধিকার নিশ্চিতে কাজ করব : ইসির নতুন সচিব