শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বয়সে অনেক বড় পুরুষের সঙ্গে সম্পর্কের সুবিধা

older loverডেস্ক রিপোর্ট : নিজের চেয়ে বয়সে অনেক বড় কোনো পুরুষের সঙ্গে সম্পর্ক গড়ার পেছনে বেশ কিছু সুবিধা তুলে ধরেছেন একজন নারী। তার সঙ্গে প্রেমিকের বয়সের ব্যবধান ২৯ বছর। মেয়ের এমন সম্পর্কে মা বেজায় নাখোশ। তা ছাড়া প্রতিবেশীরাও বেশ কানাঘুষা করেন। বন্ধুরা তাকে প্রায়ই জিজ্ঞাসা করেন, এতো বছরের বড় একজন পুরুষকে কেন বেছে নিলে? এর জবাবে তিনি তার সাতটি সুবিধার কথা তুলে ধরেন।

১. আপনার একজন গল্পকার আছেন

বয়সে বড় ব্যক্তির সঙ্গে সম্পর্ক থাকা মানে আপনার একজন ব্যক্তিগত গল্পকার আছেন যিনি তার অভিজ্ঞতার রসদ দিয়ে উপভোগ্য করে তুলবে জীবন। প্রেমিকের বিশাল জীবনের নানা ঘটনা, অভিজ্ঞতা আর বৈচিত্র্যের মাঝে দিব্যি হারিয়ে যাবেন আপনি। তা ছাড়া এই জ্ঞানের মধ্যে থেকে আপনি কী শিখলেন তাও পরখ করে দেখবে ওই পুরুষ।

২. অর্ধেক অর্ধেক করতে হবে না

বয়স্ক প্রেমিকের সঙ্গে সময় কাটাতে আপনাকে কোনো চিন্তা নিতে হবে না। বয়সে বড় ব্যক্তিরা নিপাট ভদ্রলোক হয়ে থাকেন। তিনি দায়িত্বশীল এবং জ্ঞানবুদ্ধিসম্পন্ন। রেস্টুরেন্টের খাবারের বিল থেকে শুরু করে আপনার জীবনের গুরুত্বপূর্ণ ক্ষেত্রে তিনি দায়িত্ব নিয়ে আপনার পাশে থাকবেন।

৩. প্রকৃত প্রেমিকের ভালোবাসায় আশীর্বাদপুষ্ট আপনি

বয়সে অনেক বড় সঙ্গীর সঙ্গে বিছানায় সময় কেমন যাবে তা ভিন্ন বিষয়, তবে অন্যান্য সব ক্ষেত্রে তার ওপর আত্মবিশ্বাস রাখতে পারেন নির্ভয়ে। নিরাপত্তার অভাববোধ চলে যাবে এবং সেখানে প্রতিদিনই আসতে থাকবে ভালোবাসাবাসি আর প্রেম।

৪. ভালোবাসার প্রকাশ ঘটবে বহু উপায়ে

এমন মানুষের সঙ্গে নিরেট ভালোবাসার পাদভূমিতে অবস্থান করতে পারবেন আপনি। তার কাছে আপনি কতটা প্রিয়, আপনার চারদিকের পৃথিবী কতটা সুন্দর চান এবং সুখী হতে আপনার কী কী প্রয়োজন তা অভিজ্ঞতা দিয়ে বুঝে ফেলবেন তিনি।

৫. এখন থেকে আপনিই তার সবকিছু

বয়সে যেহেতু বড়, ধরে নেওয়া যায় তিনি এক বা একাধিক সম্পর্কের মধ্য দিয়ে গেছেন। তিনি যদি সত্যিকার অর্থে হৃদয়বান ব্যক্তি হয়ে থাকেন, তবে জীবনের এ পর্যায়ে এসে তিনি আপনাকেই তার সবকিছু বলে জ্ঞান করেছেন। তাই সম্পর্কের টানাপড়েনের ক্ষেত্রে তার মুখ থেকে 'বিতর্ক' নয় 'আলোচনা'র প্রস্তাব আসবে।

৬. অর্থবিষয়ক আলোচনা ফলপ্রসু হয়

বয়স্ক ব্যক্তিরা অর্থনৈতিক দিকটি নিয়ন্ত্রণে পারদর্শী হন। আর সে ক্ষেত্রে আপনার অর্থনীতিকেও চাঙ্গা করে দিতে পারেন তিনি। এ আলোচনায় তার কাছে থেকে সব সময় নির্ভুল পরামর্শ পাবেন।

৭. সৎ সঙ্গে স্বর্গবাস

যেহেতু একজন হৃদয়বান, অভিজ্ঞ এবং বাস্তব জ্ঞানবুদ্ধিসম্পন্ন মানুষকে আপনি সঙ্গী হিসেবে পেয়েছেন, কাজেই আপনিও আগের চেয়ে অনেক বেশি জ্ঞানী ও সমৃদ্ধ হবেন। কারণ তার সঙ্গে থেকে আপনিও জ্ঞানের গভীরতায় ডুব দিতে পারবেন।

সূত্র : ইন্টারনেট

  

এ জাতীয় আরও খবর

বৈধভাবে বাংলাদেশে রেমিট্যান্স পাঠাতে খরচ বেশি, বাড়ছে হুন্ডি : বিশ্বব্যাংক

রাতে সমাবেশস্থল ঘুরে গেলেন মির্জা ফখরুল

২-০ গোলে হারিয়েও ঘানার সঙ্গে বিদায় উরুগুয়ের

পর্তুগালকে হারিয়ে রোনালদোদের সঙ্গে দ্বিতীয় রাউন্ডে কোরিয়া

বাংলাদেশের মানুষদের সমর্থনে গর্বিত আর্জেন্টিনা কোচ স্কালোনি

চিকা মারাকে কেন্দ্র করে চবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ চলছে

জাকিরের বিরচিত লড়াইয়ে ‘এ’ দলের ড্র

ঢাবিতে গণধোলাইয়ে আহত শিক্ষক হাসপাতালে

বিএনপি-নাগরিক ঐক্যের ৩১ জন গ্রেপ্তার

‘বাস বন্ধ হলে ধার-দেনা করে সংসার চালাতে হয়’

প্রধানমন্ত্রীর জনসভায় আওয়ামী লীগ সরকারি সুবিধা নিচ্ছে না : স্বপন

ভারত সিরিজে ওয়ানডে অধিনায়ক লিটন