শুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বলিউড তারকাদের এমএমএস স্ক্যান্ডাল

news-image

বিনোদন ডেস্ক : সারা পৃথিবীতে ছড়িয়ে আছে বলিউড তারকাদের কোটি কোটি ভক্ত। এই তারকাদের ব্যক্তিগত জীবনের রয়েছে নানা গোপনীয়তা। যা হয়তো জানে না ভক্তরা। আবার প্রিয় তারকার গোপন তথ্য জানতে উন্মুখ হয়ে থাকেন অনেকে। পাপারাৎজিরা শিকারি ঈগলের দৃষ্টি নিয়ে ছায়ার মতো অনুসরণ করেন তারকাদের। বিশেষ করে প্রিয় তারকার 'কেলেঙ্কারি' হিসেবে যে ঘটনাগুলো পরচর্চা ছড়ায়, তা জানতে তৃষ্ণার্ত হয়ে থাকে ভক্তরা। জনপ্রিয় বলিউড তারকাদের এমনি সেরা পাঁচটি এমএমএস স্ক্যান্ডাল তুলে ধরা হলো পাঠকদের জন্য।








এবার বলিউডের বার্বি গার্ল ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলের কেলেঙ্কারি একটি এমএমএসে ছড়িয়ে পড়ে। ইসাবেল তার প্রেমিকের সঙ্গে সরাসরি বিছানায় ধরা খেয়েছেন গোপন মোবাইল ক্যামেরায়। বোনের সম্মান বাঁচাতে ক্যাট এগিয়ে আসেন এবং বলেন যে এটি একটি বানোয়াট এমএমএস। ইসাবেল এখন নিউ ইয়র্কে পড়ছেন বলে জানান ক্যাট।








বলিউডের বেবো কারিনা কাপুর আর শহীদ কাপুরের অতীতের প্রেমের কথা সবাই জানেন। তাদের দুজনের একান্তে চুম্বনের দৃশ্যের একটি এমএমএস ছড়িয়ে দেওয়া হয়। কারিনা এখন সাইফ আলী খানের ঘরনী হলেও এক সময় এই দুজন তাদের সম্পর্কের কথা ভক্তদের সামনে উন্মোচন করেছিলেন।

 







রিয়া সেন এবং আসমিত প্যাটেল বলিউডের লাভ বার্ডস হিসেবেই পরিচিত ছিলেন। কিন্তু এ দুই তারকার মধ্যে চরম উত্তেজনাকর মুহূর্তের এমএমএস প্রকাশ পেয়ে যায়। এই স্ক্যান্ডালটি টক অব দ্য টাউনে পরিণত হয়। পরে প্যাটেল স্বীকার করেন যে ওই চিত্র তিনিই মোবাইলে ধারণ করেছিলেন, কিন্তু তা পাবলিকের মধ্যে ছড়িয়ে দেওয়ার জন্য নয়।








শারলিন চোপড়ার নগ্ন ছবি গোপনে প্রকাশ করা কিছু নেই। তার 'কামসূত্র' সিনেমার শুটিংয়ে পোশাক বদলানোর কক্ষে শারলিনের পোশাক বদলানোর এমএমএস একটি স্ক্যান্ডাল।








ছোট পর্দার বড় তারকা মোনা সিংয়ের একটি এমএমএস সবাইকে হতভম্ব করে দেয়। ভারতীয় সংস্কৃতিতে ঘরের আদর্শ বউয়ের প্রতিচ্ছবি ছোট পর্দায় ফুটিয়ে তুলেছেন মোনা। তার এ এমএমএস প্রকাশ পাওয়ার পর অভিযোগ দায়ের করেন তিনি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া