বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিকদের নির্যাতনের প্রতিবাদে ব্রাক্ষনবাড়িয়া প্রেসক্লাবের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

Misibrahmanbqaroia20131109125339-150x150প্রতিবেদক :: সারাদেশে সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে এবং সাংবাদিক দম্পত্তি সাগর-রুনির হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে ব্রাক্ষনবাড়িয়ায় সাংবাদিকরা তীব্র প্রতিবাদ বিক্ষোভ, মানববন্ধন এবং সড়ক অবরোধ করেছে। 



বৃহস্পতিবার সকালে ব্রাক্ষনবাড়িয়া প্রেসক্লাবের সামনে থেকে সকল সাংবাদিকরা একটি বিক্ষাভ মিছিল বের করে । সারা শহর প্রদক্ষিন করে পরে প্রেসক্লাবের সামনে মানববন্ধন এবং সমাবেশ করে । 



সমাবেশে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি সৈয়দ মিজানুর রেজা । সামাবেশে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি আল-আমীন শাহীন, সাধারন সম্পাদক রিয়াজউদ্দিন জামি, সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সমতট বার্তা সম্পাদক মনজুরুল আলম, সাবেক সাধারন সম্পাদক আ,ফ,ম, কাউসার এমরান, প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক নিজাম ইসলাম, সাংবাদিক আব্দুর নুর, তফাজ্জল হোসেন, মনির হোসেন, নিয়াজ মোহাম্মদ খান বিটু, ফরহাদুল ইসলাম পারভেজ, ইষ্টার্ণ মিডিয়ার সম্পাদক নজরুল ইসলাম ভূইয়া । 



সভা পরিচালনা করেন প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক নজরুল ইসলাম শাহাজাদা। সভায় বক্তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে সাংবাদিক নির্যাতনকারী চিকিৎসকদের গ্রেফতার দাবী করেন । 



সভায় গাজী টেলিভিশনের জেলা প্রতিনিধি জহির রায়হানের বিরুদ্ধে একাধিক মামলার আসামী ইউপি চেয়ারম্যান কবির কর্তৃক দায়ের করা মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার দাবী করেন। সমাবেশে প্রেসক্লাব করসহ- সভাপতি সৈয়দ মোহাম্মদ আকরাম, সাবেক সাধারণ সম্পাদক সাদেকুর রহমানসহ কার্য নিবাহী কমিটির নেতৃবৃন্দ সহ সকল সাংবাদিকগন উপস্থিত ছিলেন।  

এ জাতীয় আরও খবর

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

তিন মামলায় মামুনুল হকের জামিন

ঢাকার ভবন মালিকদের হুঁশিয়ারি দিলেন মেয়র তাপস

কক্সবাজারে কত রোহিঙ্গা ভোটার, তালিকা চান হাইকোর্ট

লোহিত সাগরে নৌকা ডুবে ৩৩ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

আন্তর্জাতিক শিশু পর্নোগ্রাফির হোতা ফখরুজ্জামানসহ গ্রেপ্তার ২

দুপুর ১২টা থেকে বিদ্যুৎ নেই রাজধানীর একাংশে

৩০ বছর বয়সে ১৪ বিয়ে সাঈদের!

‘মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্বাচন থেকে না সরলে সাংগঠনিক ব্যবস্থা’

চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১.২ ডিগ্রি সেলসিয়াস

আপিল বিভাগে নিয়োগ পেলেন ৩ বিচারপতি, শপথ বৃহস্পতিবার

লক্ষ্ণৌর রেকর্ডের ছড়ি মুস্তাফিজের পিঠে