বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিকদের নির্যাতনের প্রতিবাদে ব্রাক্ষনবাড়িয়া প্রেসক্লাবের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

Misibrahmanbqaroia20131109125339-150x150প্রতিবেদক :: সারাদেশে সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে এবং সাংবাদিক দম্পত্তি সাগর-রুনির হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে ব্রাক্ষনবাড়িয়ায় সাংবাদিকরা তীব্র প্রতিবাদ বিক্ষোভ, মানববন্ধন এবং সড়ক অবরোধ করেছে। 



বৃহস্পতিবার সকালে ব্রাক্ষনবাড়িয়া প্রেসক্লাবের সামনে থেকে সকল সাংবাদিকরা একটি বিক্ষাভ মিছিল বের করে । সারা শহর প্রদক্ষিন করে পরে প্রেসক্লাবের সামনে মানববন্ধন এবং সমাবেশ করে । 



সমাবেশে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি সৈয়দ মিজানুর রেজা । সামাবেশে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি আল-আমীন শাহীন, সাধারন সম্পাদক রিয়াজউদ্দিন জামি, সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সমতট বার্তা সম্পাদক মনজুরুল আলম, সাবেক সাধারন সম্পাদক আ,ফ,ম, কাউসার এমরান, প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক নিজাম ইসলাম, সাংবাদিক আব্দুর নুর, তফাজ্জল হোসেন, মনির হোসেন, নিয়াজ মোহাম্মদ খান বিটু, ফরহাদুল ইসলাম পারভেজ, ইষ্টার্ণ মিডিয়ার সম্পাদক নজরুল ইসলাম ভূইয়া । 



সভা পরিচালনা করেন প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক নজরুল ইসলাম শাহাজাদা। সভায় বক্তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে সাংবাদিক নির্যাতনকারী চিকিৎসকদের গ্রেফতার দাবী করেন । 



সভায় গাজী টেলিভিশনের জেলা প্রতিনিধি জহির রায়হানের বিরুদ্ধে একাধিক মামলার আসামী ইউপি চেয়ারম্যান কবির কর্তৃক দায়ের করা মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার দাবী করেন। সমাবেশে প্রেসক্লাব করসহ- সভাপতি সৈয়দ মোহাম্মদ আকরাম, সাবেক সাধারণ সম্পাদক সাদেকুর রহমানসহ কার্য নিবাহী কমিটির নেতৃবৃন্দ সহ সকল সাংবাদিকগন উপস্থিত ছিলেন।  

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

হাসপাতালে সৌদি বাদশাহ