শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিজয়নগর উপজেলায় আওয়ামীলীগের একক প্রার্থী মনোনীত

upzila-election-1_14280_01প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার জেলার নবগঠিত বিজয়নগর উপজেলা পরিষদে আগামী ১৯ মে প্রথম বারের মত অনুষ্ঠিতব্য নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার জন্য চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একক প্রার্থী মনোনীত করা হয়েছে।



গতকাল বুধবার সকালে উপজেলার সংসদ সদস্যর কার্যালয়ে এ উপলক্ষে তৃণমূল নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 



মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের অন্যতম নেতা, উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। 



মতবিনিময় সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. জহিরুল ইসলাম ভূইয়ার সভাপত্তিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সহ সভাপতি এড.তফছিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, মাহবুবুল বারী চৌধূরী মন্টু, মজিবুর রহমান বাবুল । 



এছাড়াও সভায় জেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন । সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ জাহাঙ্গীর মৃধার পরিচালনায় উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন । সভায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দীতার ইচ্ছা প্রকাশ করেন । 



পরে উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দর পরামর্শক্রমে আওয়ামীলীগের একক প্রার্থী মনোনীত করা হয় । 



মনোয়নে উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক, বিশিষ্ট আইনজীবি এড. তানভীর ভূইয়াকে চেয়ারম্যান পদে, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ বাবুল আক্তার কে ভাইস চেয়ারম্যান পদে ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফয়জুন্নহার বেগম টুনি কে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একক প্রার্থী মনোনীত করা হয় । 



মনোনীতদের নাম ঘোষনা করেন উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি । এসময় প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, “বিজয়নগর উপজেলা” আওয়ামলীলীগ সরকারের অবদান । আওয়ামীলীগ নেতাকর্মীদের আন্দোলন ও পরিশ্রমে এই উপজেলা গঠিত হয়েছে। তাই এই নবগঠিত উপজেলার যাবতীয় প্রয়োজন পূরনে আগামী নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে । তিনি বলেন বিগত সংসদ নির্বাচনে আপনারা আমাকে বিপুল ভোটে এই অঞলের সংসদ সদস্য নির্বাচন করেছেন তাই এই অঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ প্রাথীদের ভোট দিয়ে জন নেত্রী শেখ হাসিনার উন্নয়নের হাত কে শক্তি শালী করতে হবে। তিনি সকল বিদ্বেষ ভূলে দলীয় প্রার্থীদের পক্ষে কাজ করার জন্য নেতা কর্মীদের প্রতি উদাত্ব আহবান জানান ।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা