শনিবার, ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বিজয়নগর উপজেলায় আওয়ামীলীগের একক প্রার্থী মনোনীত

upzila-election-1_14280_01প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার জেলার নবগঠিত বিজয়নগর উপজেলা পরিষদে আগামী ১৯ মে প্রথম বারের মত অনুষ্ঠিতব্য নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার জন্য চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একক প্রার্থী মনোনীত করা হয়েছে।



গতকাল বুধবার সকালে উপজেলার সংসদ সদস্যর কার্যালয়ে এ উপলক্ষে তৃণমূল নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 



মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের অন্যতম নেতা, উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। 



মতবিনিময় সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. জহিরুল ইসলাম ভূইয়ার সভাপত্তিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সহ সভাপতি এড.তফছিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, মাহবুবুল বারী চৌধূরী মন্টু, মজিবুর রহমান বাবুল । 



এছাড়াও সভায় জেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন । সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ জাহাঙ্গীর মৃধার পরিচালনায় উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন । সভায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দীতার ইচ্ছা প্রকাশ করেন । 



পরে উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দর পরামর্শক্রমে আওয়ামীলীগের একক প্রার্থী মনোনীত করা হয় । 



মনোয়নে উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক, বিশিষ্ট আইনজীবি এড. তানভীর ভূইয়াকে চেয়ারম্যান পদে, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ বাবুল আক্তার কে ভাইস চেয়ারম্যান পদে ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফয়জুন্নহার বেগম টুনি কে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একক প্রার্থী মনোনীত করা হয় । 



মনোনীতদের নাম ঘোষনা করেন উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি । এসময় প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, “বিজয়নগর উপজেলা” আওয়ামলীলীগ সরকারের অবদান । আওয়ামীলীগ নেতাকর্মীদের আন্দোলন ও পরিশ্রমে এই উপজেলা গঠিত হয়েছে। তাই এই নবগঠিত উপজেলার যাবতীয় প্রয়োজন পূরনে আগামী নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে । তিনি বলেন বিগত সংসদ নির্বাচনে আপনারা আমাকে বিপুল ভোটে এই অঞলের সংসদ সদস্য নির্বাচন করেছেন তাই এই অঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ প্রাথীদের ভোট দিয়ে জন নেত্রী শেখ হাসিনার উন্নয়নের হাত কে শক্তি শালী করতে হবে। তিনি সকল বিদ্বেষ ভূলে দলীয় প্রার্থীদের পক্ষে কাজ করার জন্য নেতা কর্মীদের প্রতি উদাত্ব আহবান জানান ।