মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ অস্ত্রসহ ২ যুবক গ্রেপ্তার

arrest-75[1]প্রতিবেদক :: ব্রাহ্মণবাড়িয়ায় ১টি দেশীয় তৈরী এলজি, ১টি ষ্টিলের তৈরী খেলনা পিস্তল ও দুইটি ছোড়াসহ দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা।



বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার বুধল ইউনিয়নের খাটিহাতা গ্রামের মাওলানা মোঃ লিয়াকত আলীর বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। 



গ্রেপ্তারকৃতরা সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের সুহিলপুর গ্রামের হুমায়ূন কবির খানের ছেলে মোঃ সায়েদুজ্জামান খান টিপু- (২৪) ও একই এলাকার হাজী আনোয়ার হোসেন ভূইয়ার ছেলে মোঃ শফিকুল ইসলাম ভুইয়া-(৩৫)। তারা বর্তমানে খাটিহাতা গ্রামের মাওলানা লিয়াকত আলীর বাড়ীর ভাড়াটিয়া।



র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিকে গতকাল বৃহস্পতিবার ভোরে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের অধিনায়ক মেজর এ.জেড.এম সাকিব সিদ্দিকীর নেতৃত্বে র‌্যাব সদস্যরা খাটিহাতা গ্রামের মাওলানা লিয়াকত আলীর বাড়ীতে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।



এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করেন। র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতদের মধ্যে মোঃ সায়েদুজ্জামান খান টিপু কুখ্যাত সন্ত্রাসী, চাঁদাবাজ ও বে-আইনী অস্ত্রধারী।



অভিযানের নেতৃত্ব দেওয়া র‌্যাব ১৪-এর ভৈরব ক্যাম্পের অধিনায়ক মেজর এ.জেড.এম সাকিব সিদ্দিকী জানান, গ্রেপ্তারকৃত দুইজনই চিহ্নিত ডাকাত। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কুখ্যাত এ দুই ডাকাতকে  ভোর রাত সাড়ে চারটার দিকে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে টিপুর নামের একাধিক ডাকাতি ও সন্ত্রাসী মামলা রয়েছে।



এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুর রবের সাথে যোগাযোগ করলে তিনি মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে মোঃ সায়েদুজ্জামান খান টিপু পেশাদার অপরাধী। তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া মডেল থানায় একাধিক মামলা রয়েছে।

এ জাতীয় আরও খবর