মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

জেলা আওয়ামীলীগের ওয়ার্কিং কমিটির বৈঠক অনুষ্ঠিত

শুক্রবার শহরের জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামীলীগের ওয়ার্কিং কমিটির এক বৈঠক অনুষ্ঠিত হয়। 

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি, জেলা পরিষদ প্রশাসক এমদাদুল বারীর সভাপতিত্বে এ সভায় আমন্ত্রিত অথিতি হিসেবে উপস্থিত ছিলেন আইন মন্ত্রী এডঃ আনিসুল হক এম.পি। এখানে আরো উপস্থিত ছিলেন সদর আসনের সাংসদ র.আ.ম. ওবায়দুল মোকতাদির চৌধুরি, কসবা-আখাউড়ার সাবেক সংসদ সদস্য এডঃ শাহ আলম। জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল বারী চৌধুরি সহ আরো অনেক নেতৃবৃন্দ। 

বৈঠকে সাম্প্রতিক অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচন এবং জেলা আওয়ামীলীগের কাউন্সিলের ব্যাপারে ব্যপক আলোচনা হয়। বৈঠকে আগামী জুলাই মাসের ১ম সপ্তাহে জেলা আওয়ামীলীগের কাউন্সিল করার সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শফিউল্লাহ্ মিয়ার পদত্যাগপত্রও গৃহীত হয়। পাশাপশি আশুগঞ্জ উপজেলা নির্বাচনে ব্যর্থতার কারন খতিয়ে দেখতে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটিও গঠন করা হয়েছে। আখাউড়া উপজেলা নির্বাচনের ব্যর্থতার কারন খতিয়ে দেখতেও এক তদন্ত দল গঠন করা হয়েছে। এছাড়া কসবা আওয়ামীলীগের আভ্যন্তরীণ কোন্দল খোজে বের করতে সাংগঠনিক সম্পাদক মাহবুবুল বারী চৌধুরিকে প্রধান করে একটি তদন্ত দল গঠন করা হয়েছে। 

এ বৈঠকে আইনমন্ত্রী এডঃ আনিসুল হক এবং নব নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে জেলা আওয়ামীলীগের সদস্য পদ দিয়ে সম্মানিত করা হয়।