বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখ-আনুশকার গোপন সাক্ষাৎ!

5333b37b02507-Anushkaসম্প্রতি ‘বলিউড বাদশাহ’ শাহরুখ খানের লন্ডনের বাড়িতে এক গোপন বৈঠকের আয়োজন করে খবরের শিরোনাম হয়েছেন ‘যব কত হ্যায় জান’ ছবিতে শাহরুখের সহ-অভিনেত্রী আনুশকা শর্মা। নির্মাতা অনুরাগ কশ্যপের পরবর্তী ছবিতে অভিনয়ের জন্য শাহরুখকে রাজি করাতেই তাঁর সঙ্গে বৈঠকে বসেছিলেন আনুশকা ও অনুরাগ।

প্রথমবারের মতো অনুরাগ কশ্যপের চিত্রনাট্য ও পরিচালনায় ‘বোম্বে ভেলভেট’ ছবিতে অভিনয় করছেন আনুশকা। ছবিটির শুটিংয়ের ফাঁকে অনুরাগ তাঁর পরবর্তী ছবির গল্প-ভাবনা ও চিত্রনাট্য নিয়ে আলোচনা করেন আনুশকার সঙ্গে। ছবিটির গল্প-ভাবনা শোনার পর এর কেন্দ্রীয় চরিত্রে শাহরুখ খান সবচেয়ে বেশি মানানসই বলে রায় দেন আনুশকা। ছবিতে শাহরুখের অন্তর্ভুক্তি নিশ্চিত করতে অনুরাগকে সাহায্যের আশ্বাসও দেন তিনি। সেই কথা রাখতেই সম্প্রতি শাহরুখের লন্ডনের বাড়িতে বৈঠকের আয়োজন করেন আনুশকা।

এ প্রসঙ্গে আনুশকা ও অনুরাগের কাছের একটি সূত্রের বরাতে ওয়ান ইন্ডিয়া জানিয়েছে, ‘বোম্বে ভেলভেট’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে আনুশকা ও অনুরাগের মধ্যে। অনুরাগের কাজে রীতিমতো মুগ্ধ আনুশকা। অনুরাগের মুখ থেকে তাঁর পরবর্তী ছবির গল্প-ভাবনা শোনার পর ছবিটির কেন্দ্রীয় চরিত্রে শাহরুখকে নেওয়ার পক্ষে মতামত দেন আনুশকা। ছবিটিতে অভিনয়ের জন্য শাহরুখকে রাজি করাতে পরে বৈঠকেরও আয়োজন করেন তিনি।

এ জাতীয় আরও খবর

নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

শ্রম আইন নিয়ে টালবাহানা করছে যুক্তরাষ্ট্র : শ্রম প্রতিমন্ত্রী

সনদ জালিয়াতি: দায় এড়াতে পারেন না কারিগরির সাবেক চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা

কেএনএফের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৭ জন কারাগারে

ঢাকা ছেড়েছেন কাতারের আমির

প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

বাংলাদেশিদের রক্তে সীমান্ত সবসময়ই ভেজা থাকছে: রিজভী

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবেন না ফিজ

টি২০ সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীতরা

জিম্বাবুয়ে সিরিজের ক্যাম্পে সাইফউদ্দিন-আফিফ

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

মিয়ানমার থেকে ফিরছেন ১৭৩ বাংলাদেশি