সোমবার, ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

আশুগঞ্জে দুধর্ষ ডাকাতি,আহত ৫

Crime-150x150প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের যাত্রাপুর গ্রামে গত মঙ্গলবার গভীর রাতে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মারধর করে স্বর্ণালঙ্কার সহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় ৫ জন গুরুত্বর আহত হয়। আহত ২জনকে জেলা সদর হাসপাতাল বাকি ৩জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেলার যাত্রাপুর গ্রামের সফি কন্ট্রাকটারের বাড়িতে আজ ভোর রাতে ১০/১৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল দেশিয় বিভিন্ন অস্ত্র ও বন্দুক নিয়ে ৪ তলা বাড়ির নিচ তলায় ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে। ডাকাতরা আলমারী, ওয়ার্ড্রপ ভেঙ্গে ২০ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকা, ৫টি মোবাইল সেট ও বিভিন্ন ইলেকট্রনিক্স মালামাল ও পাশের ফ্ল্যাট থেকে স্বর্ণালঙ্কার সহ সহ প্রায় ২০ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

ডাকাতরা যাবার সময় কয়েক রাউন্ড ফাকা গুলি ও  বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। ডাকাতদের আঘতে বাড়ির মালিক সফি মিয়া(৬০), জিয়াউল হক(৬০), উপজেলা সমাজ সেবা অফিসার আব্দুল কাইয়ুম(৫০), জুলেখা বেগম(৫০) ও  শাহিন মিয়া (১৬) গুরুত্বর আহত হয়। আহত দুজনকে জেলা সদর হাসপাতালে ও বাকি তিন জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম ফারুক জানান, আমরা খবর পেয়ে ভোর রাতেই ঘটনাস্থল পরিদশর্গন করেছি। ডাকাতদের গ্রেফতারের চেষ্টা করছি। 

এ জাতীয় আরও খবর

৫-১২ বছর বয়সীরা পাবে ফাইজারের টিকা

রাশিয়ার বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াইয়ের ঘোষণা জি-সেভেন নেতাদের

পিকআপে পদ্মা সেতু পার হচ্ছে মোটরসাইকেল

অবসর নিয়ে ভাবছেন ইংল্যান্ডের অধিনায়ক মরগান

হাতিয়ায় শ্বশুরবাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার, পিটিয়ে হত্যার অভিযোগ

‘পদ্মা সেতু আমাদের অহংকার’

টাঙ্গাইলে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন

শারীরিক সম্পর্কে স্বামীর অনীহা, অভিযোগ নিয়ে থানায় গেলেন নারী

নাট-বল্টু খোলার মামলা তদন্ত করবে সিআইডি

মোবাইলে এক মেয়ের সঙ্গে কথা বলতেন ইমরান, ঝগড়াও হতো!

ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ, বিশ্ববিদ্যালয়ে প্রবেশ নিষেধ শিক্ষকের

ঢাবির ‘খ’ ইউনিটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ