সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রেম নিয়ে হিংসায় জ্বলছেন ম্যারাডোনা!

5326d39365a66-Maradonaডিয়েগো ম্যারাডোনাকে দেখে আতঙ্কিত হননি এমন গোলরক্ষক বোধ হয় পাওয়াই যাবে না। বল নিয়ে গোলপোস্টের দিকে আসতে দেখলে হয়তো আতঙ্কের শিহরণই খেলে যেত প্রতিপক্ষ গোলরক্ষকদের মনে। সেই ম্যারাডোনাই কিনা এখন হিংসা করছেন এক গোলরক্ষককে! না, বিষয়টা ফুটবলসংক্রান্ত কিছু না, প্রেমঘটিত!

২৩ বছর বয়সী রোসিও অলিভার সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন ম্যারাডোনা। গত মাসে ভালোবাসা দিবসে বাগদানও সেরে ফেলেছিলেন। কিন্তু হঠাত্ করেই সুখের সংসারে ছড়িয়ে পড়েছে সন্দেহের বিষবাষ্প। প্রেয়সীর সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেডের গোলরক্ষক ডেভিড ডি গিয়ার গোপন যোগাযোগ আছে, এমন সন্দেহ থেকেই নাকি হিংসায় জ্বলছেন আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি। রাগের মাথায় ইতিও টেনে ফেলেছেন সম্পর্কের। দুবাই থেকে একাই আর্জেন্টিনায় ফিরে গেছেন ম্যারাডোনার প্রেমিকা অলিভা।

গত মাসে অনুশীলনের জন্য দুবাইয়ে গিয়েছিলেন ইউনাইটেডের খেলোয়াড়েরা। গোলটা বেধেছে সে সময়ই। প্রেমিকা অলিভা রেড ডেভিলদের স্প্যানিশ গোলরক্ষক ডি গিয়ার সঙ্গে গোপনে ফেসবুক-টুইটারের তথ্য আদান-প্রদান করেছেন বলে সন্দেহ করেছেন ম্যারাডোনা। সন্দেহটা উসকে দিয়েছিলেন ম্যারাডোনার ভাগনে চিনো লাকোস্তে। ঠাট্টা করে তিনি বলেছিলেন যে, ‘অলিভা সমবয়সী কোনো প্রেমিক খুঁজছে।’ সঙ্গে যোগ করেছিলেন, ‘সম্ভবত একজন গোলরক্ষক।’ ম্যারাডোনা হয়তো দুইয়ে দুইয়ে চার মেলাতে দেরি করেননি।

কিন্তু যাকে নিয়ে এত কাণ্ড, সেই ডি গিয়া নাকি এসবের কিছুই জানেন না। ম্যারাডোনার প্রেমিকার সঙ্গে কখনো দেখাও হয়নি বলে জানিয়েছেন এই স্প্যানিশ গোলরক্ষক। তাহলে কি শুধু সন্দেহের বশেই হিংসায় জ্বলছেন ম্যারাডোনা?

এ জাতীয় আরও খবর

দেশে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড ঘটে না: পররাষ্ট্রমন্ত্রী

মিসরে গির্জায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ৪১

ফাঁস হওয়া গোপন ভিডিও নিয়ে যা বললেন অঞ্জলি

‘বালুখেকো’ সেলিমকে আত্মসমর্পণের নির্দেশ

পাখির আঘাতে বিকল লন্ডনগামী বিমানের ফ্লাইট

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাসের ধাক্কায় নিহত ২

বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত বুয়েট শিক্ষার্থীরা

বুয়েটের আন্দোলনকারীরা শিবির: জয়

অনুশীলনে গুলিবিদ্ধ বিজিবি সদস্যের মৃত্যু

সরকারি চাকরিজীবীদের নির্বাচনে অংশগ্রহণ বিষয়ে করা রিট খারিজ

বঙ্গবন্ধু হত্যার বড় সুবিধাভোগী জিয়া ও তার পরিবার : তথ্যমন্ত্রী

আপনারা সবাই আমারে খায়া ফেললেন : পররাষ্ট্রমন্ত্রী