বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আখাউড়ায় আওয়ামীলীগের কার্যালয় আগুনে পুড়ে ছাই ।

gggggggggggggggggggggggg-150x150প্রতিনিধি : রহস্যজনক আগুনে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা আওয়ামীলীগের কার্যালয় পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে পৌর শহরের সড়ক বাজার মটরস্ট্যান্ডে একটি মার্কেটের তিন তলায় অবস্থিত কার্যালয়টিতে আগুন লাগে। প্রায় আধাঘন্টা চেষ্টায় ফায়ার সার্ভিস কর্মীরা আগুণ নিয়ন্ত্রনে আনে। আওয়ামীলীগ নেতাদের ধারণা আগুনে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এদিকে কার্যালয়টি বিভিন্ন স্থানে ফাটল ধরায় সিটেকে সিলগালা করার নির্দেশ দিয়েছেন ইউওনও।


উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বিধান চন্দ্র দাস জানান, বিকেলে ৫ টার পর তালা দিয়ে তিনি কার্যালয় তালা দিয়ে বের হন। কিছুক্ষণ কার্যালয় থেকে ধুয়ার কুন্ডলী দেখতে পেয়ে ছুটে যান। কিছুক্ষনের মধ্যে সব পুড়ে ছাই হয়ে যায়।


উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুল জানান,আগুনে কার্যালয়ে থাকা শতাধিক চেয়ার,চারটি ফ্যান,স্টিলের আলমারি,টেবিল,সাংগঠনিক কাগজপত্র,উপজেলা নির্বাচনের হ্যান্ডবিলসহ সকল কিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। তবে কিভাবে আগুনের সূত্রপাত তা তিনি নিশ্চিত করতে পারেননি।


ফায়ার সার্ভিসের দলনেতা মো.মোশারফ হোসেন জানান,প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। এদিকে ঘটনার খবর পেয়ে থানার ওসি অং সা থোয়াই,ইউএনও মো.খুরশিদ শাহরিয়র এবং আওয়ামীলীগ নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


পরিদর্শন শেষে ই্উএনও মো.খুরশিদ শাহরিয়র জানান,ঝুকিপূর্ন হয়ে পড়ায় আমরা কার্যালয়টি সিলগালা করে দিয়েছি। তবে বৈদ্যুতিক শট সার্কিট না নাশকতা তা তদন্তে বেড়িয়ে আসবে। 

এ জাতীয় আরও খবর

বিএনপি নেতা টুকুর বক্তব্য শিষ্টাচারবহির্ভূত ও কুরুচিপূর্ণ: জামায়াত

মাথা দিয়ে বাংলাদেশকে উড়িয়ে দিলেন অঞ্জন

ক্যাম্পাসে ফিরেছেন রিভা-রাজিয়া

পরীক্ষার সিরিজে প্রত্যাশিত জয় টাইগারদের

প্রেমিকাকে পেতে স্ত্রীকে বিষ খাইয়ে হত্যা

রাজনৈতিক সহিংসতা ও নির্বাচনী অস্থিতিশীলতা বিনিয়োগকারীদের ভীত করে: পিটার হাস

গৃহবধূকে ধর্ষণের পর হত্যায় ৯ জনের যাবজ্জীবন

নিহত রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহর ১৪ স্বজন কানাডায়

টুকু জনগণের ভাষায় কথা বলতে পারেন না: জামায়াত

‘সাবধানে যাবি, তাড়াতাড়ি আসবি’: মেয়ের সঙ্গে বাবার শেষ কথা

প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা বার্তা লিখবে দেড় কোটি শিক্ষার্থী

মানুষের জন্য চিকিৎসা নেই, বেকারদের জন্য কাজের নিশ্চয়তা নেই : জিএম কাদের