রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রিয়াঙ্কার যৌন ভিডিও ফাঁস, ভারতে তোলপাড়

priyanka-sexবিনোদন প্রতিবেদক: বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কার চোপড়ার যৌন ভিডিও ইউটিউবে ফাঁস হয়ে গেছে। আর তা নিয়ে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে চলছে তোলপাড়।

সাম্প্রতিককালের বহুল আলোচিত-সমালোচিত ‘গুন্ডে’ ছবির মধ্যদিয়ে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেন প্রিয়াংকা ও রণবীর সিং। এখানে বেশ কিছু দৃশ্যে ঘনিষ্ঠভাবে ক্যামেরাবন্দি হন তারা। এমনকি একটি অতি ঘনিষ্ট যৌন দৃশ্যেও তারা কাজ করেন। যদিও সে দৃশ্যটি পরে ছবিতে আর রাখা হয়নি। দীর্ঘ এ দৃশ্যটি ইউটিউবে প্রকাশ হয়ে ব্যাপকভাবে আলোচিত হয়েছে।

এদিকে পর্দার এ জুটি এবার বাস্তবেও প্রেমলীলায় মজেছেন বলে খবর রটেছে। এমন গুঞ্জনই এখন ভেসে বেড়াচ্ছে বলিউড পাড়ায়। যদিও নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলেই সবাইকে জানাচ্ছেন প্রিয়াংকা ও রণবীর। কিন্তু ইদানিং তাদের ঘনিষ্ঠতা বন্ধুত্বকে ছাড়িয়ে গেছে, এমনটাই বলছেন অনেকে। কারণ বেশ কিছু স্পটে ডেটিং করতে দেখা গেছে তাদের। এমনকি ‘গুন্ডে’ ছবির প্রচারণার সময় প্রতিবারই একসঙ্গে হাজির হতে দেখা গেছে রণবীর ও প্রিয়াংকাকে।

অন্যদিকে, সম্প্রতি একটি ডিসকো বারেও একসঙ্গে আবিষ্কার করা হয়েছে প্রিয়াংকা ও রণবীরকে। এখানে অনেকটা হিজাব ধাঁচের পোশাক পরে হাজির হয়েছিলেন প্রিয়াংকা; যেন তাকে কেউ চিনতে না পারে।কিন্তু মিডিয়াকে পাশ কাটাতে পারেননি তিনি। এক বন্ধুর ডাকে এখানে হাজির হয়েছিলেন বলে পরে মিডিয়াকে জানিয়েছেন প্রিয়াংকা। যদিও সেখানে রণবীর ও প্রিয়াংকাকে ঘনিষ্ঠভাবে নৃত্যরত অবস্থায় পাওয়া গেছে।

জানা গেছে, যশরাজ ফিল্মস এ জুটিকে নিয়ে আরও একটি ছবি নির্মাণের পরিকল্পনা করছে। চলতি বছরই এর কাজ শুরু হতে পারে। অনেকেই ধারণা করছেন, ততদিনে প্রিয়াংকা-রণবীর সিংয়ের রোমান্স আরও জমে উঠবে। দেখা যাবে বাস্তব আরও কিছু নমুনাও।

এ জাতীয় আরও খবর

এক মাসের আগে কমছে না জ্বালানি তেলের দাম, ইঙ্গিত প্রতিমন্ত্রীর

গোপন ছবি দিয়ে সাবেক স্ত্রীকে ‘ব্ল্যাকমেইল করছেন’ হিরো আলম

স্বামীকে খুশি করতে ‘রক্ষিতা’ আনলেন স্ত্রী!

ডিমের হালি ৭০ টাকা!

বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীদের খুঁজতে কমিশনের রূপরেখা প্রস্তুত : আইনমন্ত্রী

সিসিএর গবেষণা : নারীরা বেশি পর্নোগ্রাফির শিকার, পুরুষেরা হ্যাকিংয়ের

পুলিশের গাড়িতে তেল বরাদ্দ কমেছে

ক্ষমতায় গেলে কুইক রেন্টাল ও বিদ্যুৎ খাতে আইন বাতিল করবে বিএনপি

হলিউড অভিনেত্রী অ্যান হেচে আর নেই

কাজের কথা বলে ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ, খুবি শিক্ষার্থী কারাগারে

‘পররাষ্ট্রমন্ত্রী দেশবাসীর কাছে কৌতুক অভিনেতায় পরিণত হয়েছেন’

স্বামীকে খুশি করতে ‘রক্ষিতা’ আনলেন স্ত্রী!