রবিবার, ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

যুদ্ধাপরাধী মুক্ত বাংলাদেশ গড়তে স্বেচ্ছাসেবক লীগ নেতা-কর্মীদের অগ্রনী ভূমিকা রাখতে হবে। পৌর মেয়র

04.03.2014ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।(৪.০৩.১৪) বিকালে হালদারপাড়াস্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জননেতা মোঃ হেলাল উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ ও ১৪ দলের সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টু, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব হোসেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব এডঃ লোকমান হোসেন, সাধারণ সম্পাদক এম.সাইদুজ্জামান আরিফ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মফিজুল হক ভুইয়া মামুন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ হিরন মিয়া, মোঃ শাহনেওয়াজ মিয়া।

সম্মেলন উদ্বোধন করেন শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডঃ কামরুজ্জামান অপু, প্রধান বক্তা ছিলেন শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির সুমন। সম্মেলনে সভাপতিত্ব করেন ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ বাবুল। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফ। সম্মেলনে ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটির সভাপতি পদে মোঃ মেহবুব ও সাধারণ সম্পাদক রিপন মিয়া কে নির্বাচিত করা হয়। অচিরেই সর্বসম্মত ভাবে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে মর্মে জানানো হয়। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, আলাউদ্দিন আলাল, বশির আহমেদ ছুট্টু মিয়া, মুজিবর রহমান, এস এম আলম, অলি মিয়া, ছামছুল হক পুতুুল, সেলিম রিচি, মোঃ গিয়াস উদ্দিন, নুরুল ইসলাম, রেজাউনুল হক মনি, মোখলেছুর রহামন মনি, সাঈদুল ইসলাম জুয়েল, আশিক কবির, মোমিনুল হক, মোঃ জামাল উদ্দিন জামাল, মোঃ ছফিউল্লাহ, মোকতার হোসেন জাকির, আশরাফুল আলম খান, সাইদুর  রহমান জুয়েল, শেখ মনির, আলউদ্দিন লালন, পিএম সানি, ফোরকান, ছগির, জুয়েল, মনির, সালউদ্দিন, মোঃ জহির মিয়া, রফিকুল হক পিন্টু, দিদারুল আলম, স্বপন মিয়া প্রমুখ।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অনেক বাধাঁ বিপত্তি উপেক্ষা করে জেলা স্বেচ্ছা সেবক লীগ এখন একটি শক্ত ভিত্তির উপর দাড়িয়েছে। সাবেক ছাত্রনেতা সহ নানা শ্রেনী পেশার মানুষের সম্বনয়ে স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী প্রিয় মানুষের একটি প্রাণের সংগঠন  হিসেবে দাড়িয়েছে। যার প্রমান আমার পেয়েছি বিগত দিনে বিএনপি-জামাতের হরতাল-অবরোধ মোকাবেলায় রাজপথে তাদের ব্যাপক উপস্থিতি ও সাহসী পদক্ষেপের মাধ্যমে। যার কারনে অনেকে এখন স্বেচ্ছাসেবকলীগে যোগদিতে আগ্রহ প্রকাশ করে। তিনি বলেন স্বেচ্ছা সেবকলীগে কে আরো অনেকদূর এগিয়ে যেতে হবে। দেশকে বিএনপির ষড়যন্ত্র হাত থেকে বাঁচাতে ও যুদ্ধাপরাধী মুক্ত করতে স্বেচ্ছাসেবলীগের নেতা কর্মীদের অগ্রনী ভুমিকা রাখতে হবে।

এ জাতীয় আরও খবর

বিপিএলের ম্যাচ কবে কখন কোথায়, দেখে নিন

রংপুরের পীরগাছায় মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা, দুই আসামির আমৃত্যু কারাদন্ড

করোনায় আরও ১২ জনের মৃত্যু, শনাক্ত ৩৩৫৯

ব্রাহ্মণবাড়িয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

প্রথম দিনেই উপেক্ষিত স্বাস্থ্যবিধি

পাথরঘাটায় টিকা নিয়ে ১০ শিক্ষার্থী অসুস্থ

প্রার্থিতা বাতিলের ভয় দেখিয়ে টাকা দাবি, নির্বাচন কর্মকর্তাকে অব্যাহতি

বাংলাদেশ ফুটবল দলের ইন্দোনেশিয়া সফর বাতিল

ডমিঙ্গোর বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাল বিসিবি

‘সরকারি কর্মচারীদের আচরণে যেন সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন না হয়’

বাংলাদেশের চাকরি ছেড়ে পাকিস্তানে গিবসন

দেশটাকে নিয়ে আজ ভাগ বাটোয়ারার হাট বসেছে : রিজভী