শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেশায় ডুবেছেন সেলেনা

5309a05401602-selena-2নেশাগ্রস্ত হলিউডের তারকাদের সংখ্যাটা নেহাতই কম নয়। এবার এই তালিকায় নাম লেখালেন ‘প্রিন্সেস প্রোটেকশন প্রোগ্রাম’খ্যাত মার্কিন অভিনেত্রী ও গায়িকা সেলেনা গোমেজ। মাত্রাতিরিক্ত অ্যালকোহল আসক্তির পাশাপাশি গাঁজা ও অনিদ্রা রোগের ওষুধ অ্যামবিয়েন সেবনে অভ্যস্ত হয়ে পড়েছেন ২১ বছর বয়সী এ তারকা অভিনেত্রী ও সংগীতশিল্পী।



নেশার করাল গ্রাস থেকে নিজেকে মুক্ত করতে গত জানুয়ারি মাসে ৪৫ দিনের জন্য দ্য মিডোস মাদকাসক্তি পুনর্বাসনকেন্দ্রে ভর্তি হয়েছিলেন সেলেনা। কিন্তু ১৬ জানুয়ারি সানড্যান্স চলচ্চিত্র উত্সবে যোগ দেবেন বলে দ্য মিডোস থেকে দুই সপ্তাহের জন্য ছুটি নেন তিনি। সম্প্রতি এক খবরে এ তথ্য জানিয়েছে টিএমজি।



সেলেনা দুই সপ্তাহের জন্য ছুটি নিলেও পরে আর মাদকাসক্তি পুনর্বাসনকেন্দ্রে ফিরে যাননি। তাঁর দাবি, তিনি নাকি পুরোপুরি সুস্থ হয়ে গেছেন। এ জন্য মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্রে ফিরে যাওয়ার প্রয়োজন অনুভব করছেন না। এ প্রসঙ্গে সেলেনার মুখপাত্র জানিয়েছেন, সেলেনার মাত্রাতিরিক্ত অ্যালকোহল আসক্তির সমস্যা আর নেই।



এদিকে, মাদকাসক্তি পুনর্বাসনকেন্দ্রে ফিরে না গেলেও ঠিকই আবার অ্যালকোহলের কাছে ফিরে গেছেন সেলেনা। সম্প্রতি আকণ্ঠ মদ গিলে নেশায় বুঁদ হয়ে ফটো-শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ‘হ্যাপি আওয়ার’ শিরোনামে একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের