শনিবার, ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নেশায় ডুবেছেন সেলেনা

5309a05401602-selena-2নেশাগ্রস্ত হলিউডের তারকাদের সংখ্যাটা নেহাতই কম নয়। এবার এই তালিকায় নাম লেখালেন ‘প্রিন্সেস প্রোটেকশন প্রোগ্রাম’খ্যাত মার্কিন অভিনেত্রী ও গায়িকা সেলেনা গোমেজ। মাত্রাতিরিক্ত অ্যালকোহল আসক্তির পাশাপাশি গাঁজা ও অনিদ্রা রোগের ওষুধ অ্যামবিয়েন সেবনে অভ্যস্ত হয়ে পড়েছেন ২১ বছর বয়সী এ তারকা অভিনেত্রী ও সংগীতশিল্পী।



নেশার করাল গ্রাস থেকে নিজেকে মুক্ত করতে গত জানুয়ারি মাসে ৪৫ দিনের জন্য দ্য মিডোস মাদকাসক্তি পুনর্বাসনকেন্দ্রে ভর্তি হয়েছিলেন সেলেনা। কিন্তু ১৬ জানুয়ারি সানড্যান্স চলচ্চিত্র উত্সবে যোগ দেবেন বলে দ্য মিডোস থেকে দুই সপ্তাহের জন্য ছুটি নেন তিনি। সম্প্রতি এক খবরে এ তথ্য জানিয়েছে টিএমজি।



সেলেনা দুই সপ্তাহের জন্য ছুটি নিলেও পরে আর মাদকাসক্তি পুনর্বাসনকেন্দ্রে ফিরে যাননি। তাঁর দাবি, তিনি নাকি পুরোপুরি সুস্থ হয়ে গেছেন। এ জন্য মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্রে ফিরে যাওয়ার প্রয়োজন অনুভব করছেন না। এ প্রসঙ্গে সেলেনার মুখপাত্র জানিয়েছেন, সেলেনার মাত্রাতিরিক্ত অ্যালকোহল আসক্তির সমস্যা আর নেই।



এদিকে, মাদকাসক্তি পুনর্বাসনকেন্দ্রে ফিরে না গেলেও ঠিকই আবার অ্যালকোহলের কাছে ফিরে গেছেন সেলেনা। সম্প্রতি আকণ্ঠ মদ গিলে নেশায় বুঁদ হয়ে ফটো-শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ‘হ্যাপি আওয়ার’ শিরোনামে একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

এ জাতীয় আরও খবর

যেসব নিয়ম মানলে ঠিকমতো খাবে আপনার শিশু

শামি কাবাব এর সহজ রেসিপি

নতুন ছেলেমেয়েরা চলচ্চিত্রে আসতে চায় না: ইলিয়াস কাঞ্চ

জনপ্রিয় মার্কিন সঙ্গীতশিল্পী মিট লোফ আর নেই

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের প্রতিবাদে অবস্থান নিয়েছে শিক্ষার্থীরা

হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত ফেরত যুবক করোনা পজেটিভ

রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

সবই খোলা, বন্ধ শুধু স্কুল-কলেজ

রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ৬৫ লাখ টাকার ক্যাবল চুরি

শাস্তি থেকে বাঁচতে কলাপাতার ‘মাস্ক’ পরে রাস্তায়, হতবাক পুলিশ

অফিস-আদালতে অর্ধেক লোকবলের প্রজ্ঞাপন শিগগিরই : স্বাস্থ্যমন্ত্রী

মিরপুরে অন্তত মাঝারি স্কোরের প্রত্যাশা বিসিবির