শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নেশায় ডুবেছেন সেলেনা

5309a05401602-selena-2নেশাগ্রস্ত হলিউডের তারকাদের সংখ্যাটা নেহাতই কম নয়। এবার এই তালিকায় নাম লেখালেন ‘প্রিন্সেস প্রোটেকশন প্রোগ্রাম’খ্যাত মার্কিন অভিনেত্রী ও গায়িকা সেলেনা গোমেজ। মাত্রাতিরিক্ত অ্যালকোহল আসক্তির পাশাপাশি গাঁজা ও অনিদ্রা রোগের ওষুধ অ্যামবিয়েন সেবনে অভ্যস্ত হয়ে পড়েছেন ২১ বছর বয়সী এ তারকা অভিনেত্রী ও সংগীতশিল্পী।



নেশার করাল গ্রাস থেকে নিজেকে মুক্ত করতে গত জানুয়ারি মাসে ৪৫ দিনের জন্য দ্য মিডোস মাদকাসক্তি পুনর্বাসনকেন্দ্রে ভর্তি হয়েছিলেন সেলেনা। কিন্তু ১৬ জানুয়ারি সানড্যান্স চলচ্চিত্র উত্সবে যোগ দেবেন বলে দ্য মিডোস থেকে দুই সপ্তাহের জন্য ছুটি নেন তিনি। সম্প্রতি এক খবরে এ তথ্য জানিয়েছে টিএমজি।



সেলেনা দুই সপ্তাহের জন্য ছুটি নিলেও পরে আর মাদকাসক্তি পুনর্বাসনকেন্দ্রে ফিরে যাননি। তাঁর দাবি, তিনি নাকি পুরোপুরি সুস্থ হয়ে গেছেন। এ জন্য মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্রে ফিরে যাওয়ার প্রয়োজন অনুভব করছেন না। এ প্রসঙ্গে সেলেনার মুখপাত্র জানিয়েছেন, সেলেনার মাত্রাতিরিক্ত অ্যালকোহল আসক্তির সমস্যা আর নেই।



এদিকে, মাদকাসক্তি পুনর্বাসনকেন্দ্রে ফিরে না গেলেও ঠিকই আবার অ্যালকোহলের কাছে ফিরে গেছেন সেলেনা। সম্প্রতি আকণ্ঠ মদ গিলে নেশায় বুঁদ হয়ে ফটো-শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ‘হ্যাপি আওয়ার’ শিরোনামে একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

এ জাতীয় আরও খবর

ফাইনাল কলকাতার প্রতিপক্ষ হায়দরাবাদ

সরকার আজিজ ও বেনজীরের দুর্নীতির অংশীদার: দুদু

সাগরতলে ১৭ বিলিয়ন ডলারের ধনরত্ন

বান্দরবানে সীমান্তে মাইন বিস্ফোরণ, বাংলাদেশি যুবকের পা বিচ্ছিন্ন

ঘূর্ণিঝড় ‘রেমাল’ প্রবল হয়ে আঘাত হানতে পারে রোববার সন্ধ্যায়

জিহাদকে নিয়ে আনারের দেহাংশের খোঁজ চলছে ভাঙ্গরে

এবার সোমালি জলদস্যুদের কবলে এমভি ব্যাসিলিস্ক

‘বাবার লাশের ছোট্ট টুকরো হলেও স্পর্শ করতে চাই’

সংসদ সদস্য হওয়ার প্রস্তুতি নিচ্ছি : মিষ্টি জান্নাত

সরকার কাউকে প্রটেকশন দেয় না, অপরাধীকে শাস্তি পেতে হবে : ওবায়দুল কাদের

কাঁচামরিচের ডাবল সেঞ্চুরি

শাহীনের নির্জন বাংলোয় যাতায়াত ছিল এমপি আজীমের