শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভ্যালেন্টাইন গিফট আইডিয়া

valentine_giftভোলোবাসার মানুষটিকে খুশি করার মতো ভালোলাগা খুব কমই পাওয়া যায়। আর তাই, যে যার সাধ্য মতো ভালোবাসা দিবসে প্রিয়জনের জন্য উপহার কিনতে ব্যস্ত।

রাজধানীর কয়েকটি শপিং সেন্টার ঘুরে দেখা গেল কার্ডের দোকানগুলোতে উপচে পড়া ভিড়। বসুন্ধরা সিটির আর্চিস গ্যালারির ম্যানেজার রাসেল বলেন, ভ্যালেন্টাইন‘স ডে উপলক্ষে এখানে কার্ড, শোপিস, চকোলেট বক্স, এবং মগ বেশি বিক্রি হচ্ছে।

আকার এবং ডিজাইনের ওপর নির্ভর করে এগুলোর দাম ১৫০ থেকে ২০০০ টাকা।

নিউ মার্কেটে হলমার্ক-এ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী কেয়া এসেছে, প্রিয়জনের জন্য উপহার কিনতে। তবে সে কিছুতেই সিদ্ধান্ত নিতে পারছিল না কী নেবে। পরে তাকে বিক্রেতা সুমন সাহায্য করলেন, একটি চাবির রিং আর মগ পছন্দ করতে।

শুধু কেয়া নয়, আসলে আমারা অনেকেই বুঝে উঠতে পারিনা কী দিয়ে প্রিয় মানুষটিকে সবচেয়ে খুশি করা যায়।

আপনাদের সুবিধার জন্য উপহারের কিছু ধারনা দিয়ে দিচ্ছি। আগেই ঠিক করে নিন কোন উপহারটি আপনি কিনতে চান। তাহলে ভ্যালেনটাইন’স ডে এর কেনাকাটা অনেক সহজ হয়ে যাবে।

মেয়েদের জন্য কিনতে পারেন: কার্ড, ফুল, মগ, সানগ্লাস, চকোলেট, গয়না, ব্যাগ, হাতঘড়ি, সুগন্ধি, গয়নার বক্স, ফুলদানি, পেইন্টিংস, ফটোফ্রেম, মোবাইল ফোন সেট, পোশাক, ডায়েরি, সিডি, বই।

ছেলেদের জন্য: কার্ড, ফুল, মগ, সানগ্লাস, চকোলেট, মানিব্যাগ, সুগন্ধি, চাবির রিং, শেভিং কিটস, হাতঘড়ি, বেল্ট, পোশাক, সিডি, ফটোফ্রেম, কলম, কাফলিংক সেট, টাই, ব্যাগ, আর বই।

ভ্যালেনটাইন’স ডে-এ উপহার দেওয়া-নেওয়া শুধু প্রেমিক প্রেমিকার মধ্যেই সীমাবদ্ধ নয়। স্বামী-স্ত্রী, বাবা-মা, ভাই-বোন, সন্তান এবং যে কোনো প্রিয় বন্ধুর জন্যই উপহার দিতে পারেন। ছোট একটি উপহার মানুষের সর্ম্পক আরও বেশি মধুর করে তোলে।

যে উপহার কিনছেন:

উপহার পছন্দের ক্ষেত্রে যাকে উপহার দেবেন তার বয়স, রুচি, পছন্দ এবং প্রয়োজন বিবেচনা করুন। উপহার অনেক দামী হতে হবে এমন কোনো কথা নেই। প্রিয়জনের জন্য শুধুমাত্র একটি লাল গোলাপের আবেদন টাকা দিয়ে মাপা যাবে না।

যিনি উপহার পাচ্ছেন:

প্রতিটি উপহারের সঙ্গে অনেক ভালোবাসা, গুরুত্ব এবং আন্তরিকতা থাকে। উপহার কখনোই টাকার পরিমাপে দেখতে হয় না। আর উপহারটি পছন্দ না হলেও সামনে বলা ঠিক নয় বরং মনে করে বিশেষ উপলক্ষে আপনাকে উপহার দেওয়ার জন্য তাকে ধন্যবাদ জানান।

ভ্যালেনটাইন’স ডের উপহার কিনতে যেতে পারেন, আড়ং, আলমাস, দেশি দশ, ইনফিনিটি, স্বপ্ন, আইস কুল, হলমার্ক, আর্চিস গ্যালারিসহ বিভিন্ন গিফট শপে।

এ জাতীয় আরও খবর

পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, হিট স্ট্রোকে একজনের মৃত্যু

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা হয়নি, জানাল তেহরান

ঈদযাত্রায় দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে ৪৩৮ জন

নব্য বাকশাল কায়েম করেছে সরকার: মির্জা ফখরুল

যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি

নিবন্ধনহীন নিউজ পোর্টাল বন্ধ করা হবে : তথ্য প্রতিমন্ত্রী

আ.লীগের সব পর্যায়ের কমিটি গঠন ও সম্মেলন বন্ধ : কাদের

৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গার তাপমাত্রা, গলে যাচ্ছে রাস্তার পিচ

সর্বোচ্চ তাপমাত্রা যশোরে ৪২.৬ ডিগ্রি, ঢাকায় ৪০ পার

তীব্র তাপপ্রবাহের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান ৫ দিন বন্ধ ঘোষণা

শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল নির্বাচিত

তাপপ্রবাহ : প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ