শনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদের জেলা কমিটির সভা

1351100868_-400x372মুক্তিযোদ্ধাদের কল্যাণ, পুনর্বাসন এবং দুর্নীতিমুক্ত মুক্তিযোদ্ধা সংসদ গঠনের লক্ষ্যে গঠিত মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদ  জেলা কমিটির সভা রোববার জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ব্রাহ্মণবাড়িয়া জেলা কমান্ডের সাবেক সহকারী জেলা কমান্ডার এবং জেলা কমিটির সভাপতি ওয়াছেল সিদ্দিকী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদ জেলা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আবু হোরায়রাহ এর পরিচালনায় মুক্তিযোদ্ধাদের কল্যাণ, পুনর্বাসন এবং দুর্নীতিমুক্ত মুক্তিযোদ্ধা সংসদের গঠনসহ মুক্তিযোদ্ধাদের বিভিন্ন সমস্যাদি নিয়ে সভায় বক্তব্য রাখেন এডঃ আক্তার হোসেন সাঈদ, কবির আহমেদ খান, রশিদ আহমেদ, হাজী রফিকুল ইসলাম, শাহজামাল, সুনীল চন্দ্র দেব, সহিদুল হক, আলী আকবর, ফিরোজ আহমেদ, আসরারুল নবী মোবারক, রফিকুল ইসলাম শাহজাহান, দেলোয়ার হোসেন খান, আবু নাসের ওয়াহিত, আবুল, রেজাউল করিম, মোঃ আবদুল হামিদ, হাজী আবদুল ভূঁইয়া, মোঃ শাহজাহান, মোঃ মিজানুর রহমান, মুজিবুর রহমান, সামছুল হক, আলী আকবর (সুহিলপুর), জি এম শহীদুল্লাহ, কাজী শহিদুল হক, আবুল কালাম, এমদাদ আলী, নাসির উদ্দিন ভূঁইয়া, আবু বক্বর ছিদ্দিক, আবদুর রহিম, সোলমান মিয়া, আবু সামা, মোঃ জাকারিয়া, আবদুল কাদের (দাতিয়ারা), হারুনূও রশিদ চৌধুরী, হাজী তাজুল ইসলাম, মোঃ আলা উদ্দিন, হারেজ মোল্লা প্রমূখ।

বক্তারা জেলা কমান্ডের দায়িত্ব জেলা প্রশাসকের নিকট থাকার পরও জনৈক সাবেক জেলা কমান্ডার নিজকে জেলা কমান্ডার আবার কখনো আহবায়ক বলে প্রচার করে মুক্তিযোদ্ধাদের সঙ্গে প্রতারণা করায় নিন্দা জানিয়ে অপকৃতি থেকে বিরত থাকার জন্য তাকে আহবান জানান।

উপস্থিত মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদ জেলা কমিটিকে জেলার অন্তর্গত উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন কমিটির সমূহকে অনুমোদনের ক্ষমতা প্রদান করা হয়েছে।

সভার শুরুতে বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের প্রতি ১মিনিট দাড়িয়ে নিরবতা পালনের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয় এবং মুক্তিযোদ্ধাদের মাসিক সম্মানী ভাতা জানুয়ারী ২০১৪ইং হতে ৫০০০টাকা দেয়া হবে ঘোষনা দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে অভিনন্দন জানানো হয়।

এ জাতীয় আরও খবর

পৈত্রিক সম্পত্তির জন্যই ভাবীকে খুন করেন দেবর!

পররাষ্ট্রমন্ত্রীর কথার অর্থ জানতে চান ফখরুল

রক্তস্বল্পতা ঝুঁকি এড়াতে ভরসা রাখবেন যেসব ফলে

চা বাগানের টিলা ধসে চার নারী শ্রমিকের মৃত্যু

লাখ লাখ লোক নিয়ে আন্দোলনে নামতে হবে: আমীর খসরু

মিডিয়া অন্যভাবে বক্তব্য উপস্থাপন করলে দুঃখ লাগে: পররাষ্ট্রমন্ত্রী

বঙ্গোপসাগরে ট্রলারডুবির ঘটনায় ৮ জেলে উদ্ধার

কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

প্রযোজকের সঙ্গে প্রেম করছেন ববি

পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, ভারতকে অনুরোধ করেনি আওয়ামী লীগ: কাদের

সার্বভৌমত্বকে জলাঞ্জলি দিয়ে বিদেশি হস্তক্ষেপ চাওয়া রাষ্ট্রদ্রোহিতার শামিল

শেখ হাসিনার কথায় হতাশা প্রকাশ পাচ্ছে: আমীর খসরু