বৃহস্পতিবার, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

লায়ন ফিরোজুর রহমান স্কুল কলেজে মেধাবৃত্তি ও সম্মাননা

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের পরিচালক, লায়ন্সের সাবেক জেলা গভর্নর সুলতানপুর ইউপি চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেছেন, নতুন প্রজন্মকে সঠিক শিক্ষায় নিজেদের গড়ে তুলে দেশকে আলোকিত করতে হবে।

বৃহস্পতিবার সুলতানপুরস্থ লায়ন ফিরোজুর রহমান স্কুল কলেজ মাঠে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

লায়ন ফিরোজুর রহমান স্কুল কলেজে মেধাবৃত্তি

অনুষ্ঠানে লায়ন ফিরোজুর রহমান ওলিওর উদ্যোগে সুলতানপুর মাছিহাতা বাসুদেব রামরাইল ইউনিয়নের ১৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি, জেএসসি ও পিএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত শতাধিক মেধাবী শিক্ষার্থীদের মেধা বৃত্তি ও সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।

লায়ন ফিরোজুর রহমান স্কুল কলেজে মেধাবৃত্তি

এসএসসির মেধাবী শিক্ষার্থী প্রত্যেককে ৭ হাজার, জেএসসির শিক্ষার্থী প্রত্যেককে ৬ হাজার, পিএসসির মেধাবী শিক্ষার্থী প্রত্যেককে ৫ হাজার টাকা করে বৃত্তি ও সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।

হাজী আমিরুন্নেছা ইয়াকুবের সভাপতিত্বে অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ব্রাহ্মণবাড়িয়া শাখার ব্যবস্থাপক কাইয়ূম খাদেম, লায়ন ফিরোজুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নিয়াজ মোঃ কাজল, লায়নেস মর্জিনা ফিরোজ, বীর মুক্তিযোদ্ধা কণ্ঠশিল্পী ফিরোজ আহমেদ, মুক্তিযোদ্ধা আছরুন্নবী মোবারক, শেখ কাইয়ূম মানিক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন আল আমীন শাহীন। পরে সাজ্জাদ হোসেন হেলালের পরিচালনায় সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

লায়ন ফিরোজুর রহমান স্কুল কলেজ

অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ মরহুম একেএম হারুনুর রশীদ রচিত গান এবং পালা বদলের পালার নাট্যাংশ পরিবেশিত হয়।

লায়ন ফিরোজুর রহমান স্কুল কলেজে মেধাবৃত্তি

 

এছাড়া ২০১৪ সালে এসএসসির পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠানের শুরুতে মুক্তিযোদ্ধা শিল্পী ফিরোজ আহমেদের নেতৃত্বে জাতীয় সঙ্গীত পরিবেশন করে প্রতিষ্ঠানের গায়ক দল।