শনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রীর বিকৃত ছবি ইন্টারনেটে ছাড়ার অপরাধে গ্রেফতার-১

Crimeরাহ্মণবাড়িয়ার নাসিরনগরে কলেজ পড়ুয়া তিন ছাত্রীর ছবি বিকৃত করে ইন্টারনেটে ছেড়ে দেয়ার অভিযোগে পুলিশ সুব্রত দাস (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে।

পুলিশ ও পরিবারের লোকজন জানায়, উপজেলার গোর্কণ ইউনিয়নের তিন এইচএসসি পরীক্ষার্থীর ছবি বিকৃত করে ছাড়ার অপরাধে তাকে গ্রেফতার করা হয়। তিন ছাত্রীকে এলাকার কিছু বখাটে যুবক প্রায় বিরক্ত করে প্রেম নিবেদন করত। এতে তারা সাড়া না দেয়ায় বখাটে যুবকরা তিন ছাত্রীর ছবি সংগ্রহ করে তা  বিকৃত করে ফেসবুকে ছেড়ে দেয়।

এ অভিযোগে নাসিরনগর থানার এস আই মো. শাহজালাল বাবুলের নেতৃত্বে পুলিশ চৈয়ারকুড়ি বাজারের তুহিন টেলিকমের মালিক সুব্রত দাসকে উপজেলা সদর থেকে গ্রেফতার করে।  পরে স্বীকারোক্তি অনুযায়ী তার দোকান চৈয়ারকুড়ি বাজারের তুহিন টেলিকম থেকে তিন বান্ধবীর প্রকৃত ছবি, বিকৃতছবিসহ পিসি ও কম্পিউটার জব্দ করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় জেঠাগ্রামের মন্টু দাসের পুত্র সুজন দাস বাদি হয়ে একই গ্রামের প্রতিষ্ঠ পর্দানের ছেলে পবিত্র পর্দান (২৫), সুচেন্দ্র চন্দ্র দাসের ছেলে সুব্রত দাস (২৪) ও ধীরেন্দ্র দাসের ছেলে নিতাই দাসকে (২০) আসামি করে নাসিরনগর থানায় তথ্য প্রযুক্তি ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করে ।

নাসিরনগর থানার ওসি আবদুল কাদের ঘটনার সত্যতা স্বীকার করে জানায়, আসামিদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।   

শীর্ষ নিউজ ডটকম

এ জাতীয় আরও খবর

পৈত্রিক সম্পত্তির জন্যই ভাবীকে খুন করেন দেবর!

পররাষ্ট্রমন্ত্রীর কথার অর্থ জানতে চান ফখরুল

রক্তস্বল্পতা ঝুঁকি এড়াতে ভরসা রাখবেন যেসব ফলে

চা বাগানের টিলা ধসে চার নারী শ্রমিকের মৃত্যু

লাখ লাখ লোক নিয়ে আন্দোলনে নামতে হবে: আমীর খসরু

মিডিয়া অন্যভাবে বক্তব্য উপস্থাপন করলে দুঃখ লাগে: পররাষ্ট্রমন্ত্রী

বঙ্গোপসাগরে ট্রলারডুবির ঘটনায় ৮ জেলে উদ্ধার

কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

প্রযোজকের সঙ্গে প্রেম করছেন ববি

পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, ভারতকে অনুরোধ করেনি আওয়ামী লীগ: কাদের

সার্বভৌমত্বকে জলাঞ্জলি দিয়ে বিদেশি হস্তক্ষেপ চাওয়া রাষ্ট্রদ্রোহিতার শামিল

শেখ হাসিনার কথায় হতাশা প্রকাশ পাচ্ছে: আমীর খসরু