শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরাইলে ২৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

brahmanbaria-10আগামী ২৭ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা পরিষদের নির্বাচন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে গত রবিবার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে  মোট ২৮জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ১৫জন, ভাইস চেয়ারম্যান পদে ০৯জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ০৪জন।
১৫ চেয়ারম্যান প্রার্থীর মধ্যে আওয়ামীলীগের ০৫জন, বিএনপির ০৩ জন, জামাতের ০১জন, ইসলামী ঐক্যজোটের ০১জন এবং নির্দলীয় ০৫জন। ভাইস চেয়ারম্যান ৯জনের মধ্যে আওয়ামীলীগের ০২জন, বিএনপির ৩জন, ইসলামী ঐক্যজোটের ০২ জন ও নির্দলীয় ০২জন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জনের মধ্যে আওয়ামীলীগের ০১জন, বিএনপির ০১জন ও নির্দলীয় ০২জন।
আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের (বিলুপ্ত কমিটি) সাধারন সম্পাদক মোঃ রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আবদুর রাশেদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট মোঃ আশরাফ উদ্দিন মন্তু, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক অ্যাডভোকেট জয়নাল উদ্দিন, আওয়ামীলীগ নেতা মোঃ মুখলেছুর রহমান।
বিএনপির প্রার্থীরা হলেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমানে সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আবদুর রহমান, যুগ্ম আহবায়ক মোঃ আনোয়ার হোসেন এবং বিএনপি নেতা অ্যাডভোকেট মোঃ নূরুজ্জামান লস্কর। জামায়াতের ইসলামীর উপজেলা আমীর মোঃ কুতুব উদ্দিন, ইসলামী ঐক্যজোট নেতা মোঃ আজিজুল হক, নির্দলীয় প্রার্থী মুক্তিযোদ্ধা ওসমান উদ্দিন আহমেদ খালেদ, বাহাউদ্দিন খান, বিলকিস বেগম, মোঃ তাজুল ইসলাম ভূঁইয়া এবং মোঃ এস.এ.এম আল-আমীন আরেফিন।
এছাড়া ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থীরা হলেন বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান মিয়া এবং সাবেক ছাত্রলীগ নেতা শের আলম মিয়া, বিএনপির আবু সুফিয়ান সিদ্দিকী, মোঃ জয়নাল আবেদীন এবং জহির উদ্দিন আহমেদ, ইসলামী ঐক্যজোটের লাল বাদশা, মোঃ ইসহাক, নির্দলীয় রয়েছেন জিয়াউল হক এবং ইসলাম উদ্দিন ।
মহিলা ভাইস চেয়াম্যান পদে আওয়ামীলীগের রোকেয়া বেগম, বিএনপির তাহমিনা আক্তার, জাতীয় পার্টির শামীমা আক্তার ও নির্দলীয় শিরিনা আক্তার।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মোহাম্মদ এমরান হোসেন বলেন, উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মোট ২৮জন প্রার্থী মনোনয়নপত্র দাজিমা দিয়েছেন।

এ জাতীয় আরও খবর

টানা ১১ জয়ে প্রথম পর্ব শেষ করল আবাহনী

কেন্দ্রীয় ব্যাংকের বক্তব্যে আতঙ্ক ছড়িয়ে পড়বে : বেসিক ব্যাংক

‘শুল্ক ফাঁকি’ দেওয়া ২৪২ মেট্রিকটন ভারতীয় চিনি পাবনায় জব্দ

নির্বাচনের টিকিট না পেয়ে খোলামেলা রূপে হাজির নুসরাত!

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ায় ক্ষুব্ধ ভোক্তারা

ইরানের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ শুরু করেছে যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের শাড়ি বন্ধুদের দিলেন ব্যারিস্টার সুমন

শিল্প এবং সংস্কৃতির উন্নয়নে বিনিয়োগ বাড়াতে হবে : তথ্যপ্রতিমন্ত্রী

ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত

এক বন্ধুরাষ্ট্রকে খুশি করতে গিয়ে অন্যের বিরাগভাজন হতে পারি না: সেনাপ্রধান

সোনার দাম আবারও বাড়ল, ভরি ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

ব্রিটিশ দূতের সঙ্গে বিএনপির বৈঠক