বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পৃথক সংঘর্ষে নিহত ১ আহত অর্ধশতাধিক

Bijoy-3বিজয়নগর ও সরাইলে সোমবার সকালে পৃথক সংঘর্ষে একজন নিহত ও অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে।

সোমবার সকালে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে বিজয়নগর উপজেলার আউলিয়া বাজার শান্তাপাড়া উচ্চ বিদ্যালয়ের সামনে ফ্লেক্সিলোডের একটাকা কম দেয়াকে কেন্দ্র করে রাজবাড়ির লোকজন কাইয়ুম মিয়ার বাড়ির বাছির মিয়ার দোকানে অতর্কিত হামলা চালায়। এতে ঘটনাস্থলেই বাছির মিয়া (৬০) নিহত হয় এবং তার ছেলে হেদায়েত উল্লাহ গুরুত্বর আহতসহ ১০জন আহত হন।
এসময় রাজবাড়ির লোকজন বাছির মিয়ার ফ্লেক্সিলোডের দোকানটি ভাঙচুর ও লোটপাট করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে।

অন্যদিকে সরাইল উপজেলার নোয়াগাও ইউনিয়নের তেরকান্দা গ্রামে জমির আইল নিয়ে বারেক গোষ্টি ও চান্দের গোষ্টির লোকজনের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের ৪০জন লোক আহত হয়েছেন।
আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। পরবর্তী নাশকতা এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।