মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

থমথমে ব্রাহ্মণবাড়িয়ায় শহরে চলছে অস্ত্রের মহড়া

Fire-in-Bustand-bg20131116010924ব্রাহ্মণবাড়িয়া শহরের সরকারপাড়ায় সন্ত্রাসীর গুলিতে যুবক নিহত হওয়ার জের ধরে শুক্রবার সন্ধ্যায় শহরের পৈরতলা বাসস্ট্যান্ডের দোকানপাট ও বাস কাউন্টারে অগ্নিসংযোগ-লুটপাটের পর সরকারপাড়া, কাজীপাড়া ও পৈরতলায় মহল্লার রাস্তায় অস্ত্রের মহড়া দিচ্ছে এলাকার যুবকরা।

এদিকে শুক্রবার রাতে কাজীপাড়া, সরকারপাড়া ও প্রতিপক্ষ পৈরতলা এলাকার বাসিন্দারা সংঘর্ষে লিপ্ত হওয়ার প্রস্তুতি নেওয়ায় ওই দুই মহল্লাসহ পুরো শহরে আতঙ্ক ও থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

শুক্রবার রাত ১১টায় সরেজমিন দেখা যায়, শহরের গোকর্ণ রোড যানবাহন ও জনমানবশূন্য হয়ে পড়েছে। রাস্তার মোড়ে মোড়ে পুলিশ অবস্থান করছে। সরকারপাড়ায় কতিপয় যুবকদেরকে অস্ত্র নিয়ে মহড়া দিতে দেখা গেছে।

নিহত যুবক বাদশাহ আলমগীর ওরফে বুলেটের (৩৫) বড় ভাই পুলিশ কর্মকর্তা নোমান আহমেদ জানান, এ ঘটনায় সদর থানার তালিকাভুক্ত সন্ত্রাসী ও চিহ্নিত ডাকাত ওবায়েদ হোসেন লিংকন, সহযোগী শওকতসহ অন্য সহযোগিদের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার শহর উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, শহরের পরিস্থিতি থমথমে। যুবক হত্যার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনিও নিশ্চিত করেন। বাংলানিউজ

এ জাতীয় আরও খবর

১৫০ উপজেলায় ১৮৯১ প্রার্থীর মনোনয়ন দাখিল

ডিপিএলে এক ম্যাচে তিন সেঞ্চুরি

মুস্তাফিজের আইপিএলে খেলার ছুটি বাড়াল বিসিবি

আ’লীগ থেকে বড় মনিকে সাময়িক অব্যাহতি

পথে-ঘাটে-সচিবালয়ে, সর্বত্র ইসরায়েলে ইরানের হামলার প্রসঙ্গ

ইসরায়েলের আকাশে শক্তি প্রদর্শন ইরানের

নিজেদের রেকর্ড ভেঙে আইপিএলের সর্বোচ্চ রান হায়দরাবাদের

২৩ নাবিকসহ ২২ এপ্রিল দুবাইয়ে নোঙর করবে এমভি আবদুল্লাহ

এমভি আবদুল্লাহতে এখন কেন দেওয়া হলো কাঁটাতারের বেস্টনি?

সিলেটে বিদ্যুৎকেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে, ৭০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন

আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু

সিলেটে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে আগুন