শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

news-image

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে উর্মি খাতুন (২৫) নামের এক নারীকে শ্বাসরোধ করে হত্যার পর গ্রিলের সঙ্গে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে তার স্বামী আশরাফুজ্জামান প্রিন্সের বিরুদ্ধে। গতকাল বৃহম্পতিবার রাতে গাংনী শহরের কাথুলী মোড়ের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে আশরাফুজ্জামান পলাতক রয়েছেন।

জানা যায়, উর্মি খাতুন বাঁশবাড়িয়া গ্রামের গোলাম কিবরিয়ার মেয়ে ও কাথুলী মোড়ের আশরাফুজ্জামান প্রিন্সের স্ত্রী। ৪ বছর আগে প্রেম করে বিয়ে করেন উর্মি ও আশরাফুজ্জামান। তাদের ৬ মাসের একটি সন্তানও রয়েছে।

উর্মির বাবা গোলাম কিবরিয়া বলেন, বিয়ের পর থেকে উর্মিকে শারীরিকভাবে নির্যাতন করতেন আশরাফুজ্জামান। গতকাল রাতে উর্মিকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে হাসপাতালের নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মেয়েকে আশরাফুজ্জামান শ্বাসরোধ করে হত্যার পর গ্রিলের সঙ্গে ঝুলিয়ে রেখেছেন বলে দাবি করেছেন কিবরিয়া। এ সময় তিনি এ ঘটনার বিচার দাবি করেন।

গাংনী উপেজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ইমদাদুল হক বলেন, উর্মি খাতুনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন, মরদেহ গাংনী থানায় রয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।