রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীতে মুখে গামছা বেঁধে জমজ দুই বোনকে ধর্ষণের অভিযোগ

news-image

অনলাইন ডেস্ক : রাজধানীর মুগদায় জমজ দুই শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার মামাতো ভাই ফরহাদের (২৩) বিরুদ্ধে। এ অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার। এ ঘটনায় অভিযুক্ত ফরহাদ (২৩) পলাতক রয়েছেন।

রবিবার (২২ নভেম্বর) বিকেলে ওই দুই শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করায় মুগদা থানা পুলিশ।

মামলার বিবরণ থেকে জানা যায়, ভুক্তভোগী শিশুদের পরিবার মুগদা এলাকায় থাকেন। স্থানীয় একটি স্কুলের ৪র্থ শ্রেণিতে পড়ে ১১ বছরের ওই দুই শিশু। একই এলাকায় থাকে ফরহাদের পরিবারও। ফরহাদ এলাকাতে একটি মাছের দোকানের কর্মচারী হিসেবে কাজ করে। গত বুধবার বিকেলে ফরহাদ তাদের দু’বোনকে কৌশলে ডেকে তার বাসার ৩য় তলায় নিয়ে যায়। সেখানে তাদেরকে আটকে রেখে প্রথমে একবোনকে মুখে গামছা বেঁধে ধর্ষণ করে। পরে একইভাবে আরেক বোনকেও ধর্ষণ করে। এরপর কাউকে কিছু না বলতে তাদেরকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে সেখান থেকে ছেড়ে দেয়। পরে শিশু দুটি বাসায় গিয়ে তাদের মায়ের কাছে ঘটনার সব কিছু বলে দেয়।

ঘটনাটি জানাজানি হবার পরে তারা দুই পরিবারই মিমাংসার চেষ্টা করে। ফরহাদের বাবা অর্থাৎ শিশু দুটির মামা মামলা না করতেও তাদেরকে ভয়ভীতি দেখান। এমনকি শিশু দুটি বড় হলে তাদের মধ্যে একজনকে ফরহাদের বউ হিসেবে তুলে নেবে বলে আশ্বস্ত করতে চায়। তবে শিশুদের মা ও খালা এসব না মানলে পরে ফরহাদসহ তার পরিবার বাসা থেকে পালিয়ে যায়। এরপর সিদ্ধান্ত নিয়ে আজ রবিবার ভুক্তভোগীর পরিবার থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মুগদা থানার উপপরিদর্শক (এসআই) শেখ এনামুল করিম।

 

এ জাতীয় আরও খবর

আমদানি বন্ধে দাম বেড়েছিল হু হু করে, চালুর খবরে কমেছে সামান্য

আরএসএফ’র র‍্যাংকিং পদ্ধতির ভুল আবারও তুলে ধরবো: তথ্য প্রতিমন্ত্রী

ওমরাহ পালন করেছেন ফখরুল দম্পতি

এই সরকারের আমলে জনগণ ভোট দিতে পারে না : রিজভী

‘ভোটে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা দলের নীতিগত সিদ্ধান্ত’

দেশে মুক্ত গণমাধ্যম অনুপস্থিত : মঈন খান

বৃহস্পতিবার ঢাকায় আসছেন ভারতীয় পররাষ্ট্র স‌চিব

আবারও রিমান্ডে মিল্টন সমাদ্দার

জনগণের কথা চিন্তা করে আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী

সুন্দরবনের আগুন নেভাতে হেলিকপ্টার থেকে ছিটানো হচ্ছে পানি

শাহজালালে ৩ রাত ফ্লাইট উঠানামা বন্ধ থাকবে

আল-জাজিরা বন্ধে ইসরায়েলের সংসদে ভোট